38 C
আবহাওয়া
২:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে সাবেক রাষ্ট্রদূতের বাড়িতে ডাকাতি

ধামরাইয়ে সাবেক রাষ্ট্রদূতের বাড়িতে ডাকাতি

ধামরাইয়ে রাষ্ট্রদূতের বাড়িতে ডাকাতি

বিএনএ, সাভার:  ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদের আপন মেজো ভাই সাবেক রাষ্ট্রদূত ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সোহরাব হোসেনের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার ভোর রাত তিনটার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের বৈন্যা গ্রামের সাবেক রাষ্ট্রদূত ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সোহরাব হোসেনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, সাবেক রাষ্ট্রদূত ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেনের বাড়িতে মুখোশ ও হাফপ্যান্ট পরিহিত ৮/১০ জনের একদল ডাকাত বাড়ির দু’তলা ভবনে ঢুকে প্রথমেই সোহরাব হোসেন ও তার স্ত্রী রৌশনারা হোসেনকে অস্ত্রের মুখে জিম্মি করে চাবি ছিনিয়ে নেয়। তারপর অপর রুমে গিয়ে কেয়ার টেকার নজরুল ও রব্বানীকে বেঁধে ৪টি রুমের আলমারি, শোকেচ, ওয়ারড্রোব খুলে কাপড়চোপড় বিছানা তছনছ করে লুটে নেয় প্রায় ৫ ভরি স্বর্ণালংকার ও নগদ প্রায় ৩ লাখ টাকা।

বাড়ির মালিক মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন জানান, রাত ৩টার দিকে মুখোশধারী ডাকাতরা আমাকে ও আমার স্ত্রীকে দরজার বাহিরে ডেকে উঠায়। পরে আমাদের চাপাতি লোহার রড ও চাকু দিয়ে জিম্মি করে চাবি ছিনিয়ে নিয়ে যায়। পরে ৪টি রুমের সকল জিনিসপত্র খুলে স্বর্ণ ও নগদ টাকা সিসি ক্যামেরার হার্ডডিস্ক নিয়ে গেছে। ৯৯৯ ফোন দেয়ার পর থানার ওসি আমার বাড়িতে পরিদর্শনে আসেন। তবে ডাকাতেরা কিভাবে ঘরে ঢুকেছে তা বলতে পারেনি। সকাল সাড়ে ৯টার দিকে পুলিশের ডিবি সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এর কিছুদিন পূর্বে একই ইউনিয়নের ডালিপাড়া গ্রামের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা নূর উজ্জামানের বাড়িতে ও ডাকাতরা হানা দেয়। তবে এ বাড়ি থেকে ডাকাতেরা কিছুই নিতে পারেনি।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ