38 C
আবহাওয়া
৫:১০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » উত্তেজনাপুর্ন ম্যাচে কোলনকে হারাল বায়ার্ন

উত্তেজনাপুর্ন ম্যাচে কোলনকে হারাল বায়ার্ন

উত্তেজনাপুর্ন ম্যাচে কোলনকে হারাল বায়ার্ন

বিএনএ,স্পোর্টসডেস্ক : বুন্দেসলিগায়  কোলনকে ৩-২ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ।রোববার(২২ আগস্ট) বায়ার্নের ঘরের মাঠ  অ্যালিয়েঞ্জ অ্যারেনায় খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

জার্মান সুপার কাপে বরুশিয়া ডর্টমুন্ডকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছিল বায়ার্ন মিউনিখ।বুন্দেসলিগার এই মৌসুমের প্রথম ম্যাচে বরুশিয়া মুনশেনগ্ল্যাডবাখের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল বায়ার্ন।নিজেদের দ্বিতীয় ম্যাচে কোলনকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে মৌসুমের প্রথম জয়ের দেখা পেল বায়ার্ন।
উত্তেজনাপুর্ন ম্যাচে কোলনকে হারাল বায়ার্ন

ম্যাচের প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যে।কোন দলেই গোলের সুযোগ তৈরী করতে পারেনি।ম্যাচের মোড় পাল্টে যায় যখন বদলি নামা বায়ার্নের মুসিলার জাদুতে।৫০ তম মিনিটের মাথায় মুসিলার পাস থেকে  রবার্ট লেভান্ডোফস্কি গোল করলে স্বাগতিকরা এগিয়ে যায়। ৫৮ তম মিনিটে আবারও মুসিলার পাস থেকে এবার ব্যবধান দ্বিগুন করেন সার্জ গ্ন্যাব্রি । এর কিছুক্ষণ পর দুই মিনিটের ব্যবধানে অ্যান্থনি ও মার্ক গোল করলে সমতায় ফিরে স্টিফেন বাউমগার্টের দল।যদিও শেষ পর্যন্ত বাভারিয়ানদের মাঠ থেকে শূন্য হাতেই ফিরতে হয়েছে কোলনকে। ম্যাচের ৭১ মিনিটে গ্ন্যাব্রি নিজের দ্বিতীয় গোল করলে ৩-২ ব্যবধানে জয়লাভ করে বায়ার্ন।

জার্মান সুপার কাপে বরুশিয়া ডর্টমুন্ডকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছিল বায়ার্ন মিউনিখ।বুন্দেসলিগার এই মৌসুমের প্রথম ম্যাচে বরুশিয়া মুনশেনগ্ল্যাডবাখের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল বায়ার্ন। আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে কোলনকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে মৌসুমের প্রথম জয়ের দেখা পেল বায়ার্ন।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ