25 C
আবহাওয়া
১০:২০ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে বিএসআরএম’র লরিচাপায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

চট্টগ্রামে বিএসআরএম’র লরিচাপায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

চট্টগ্রামে বিএসআরএম’র লরিচাপায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে বিএসআরএম কোম্পানির লরির চাপায় ফাতিহা জেহান জেবা (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যুর হয়েছে। শনিবার ( ২৩ জুলাই ) বিকাল ৩টার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডের ৩ নম্বর ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।নিহত ফাতিহা সীতাকুণ্ড থানার সলিমপুর ইউনিয়নের কালু শাহ মাজার ফৌজদার বাড়ির মো. ফারুকের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে লিংক রোড দিয়ে বাবার সঙ্গে মোটরসাইকেলে করে কলেজে যাচ্ছিলেন ফাতিহা জেহান। এ সময় একটি লরির ধাক্কায় ঘটনাস্থলে নিহত হন ফাতিহা জেহান। এতে তার বাবাও কিছুটা আহত হন। দুর্ঘটনার পরপরই গাড়িটি দ্রুতগতিতে পালিয়ে যায়।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌহিদ বলেন, নিহত জেবাকে নিয়ে তার বাবা কলেজে যাচ্ছিলেন মোটরসাইকেল করে। জেবা একটি কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। এ ঘটনার ঘাতক গাড়ি আটকের চেষ্টা চলছে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমাদের টিম সেখানে গিয়েছে। তাদের বাড়ি ফৌজদারহাট এলাকায় বলে জানতে পেরেছি।

নিহত জেবাকে নিয়ে তার বাবা কলেজে যাচ্ছিলেন মোটরসাইকেল করে। জেবা একটি কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। এ ঘটনার ঘাতক গাড়ি আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ