31 C
আবহাওয়া
২:২৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » জন্মদিনে ছেলেকে কি উপহার দিলেন শাকিব

জন্মদিনে ছেলেকে কি উপহার দিলেন শাকিব

শাকিব খানের ছেলের জন্মদিন

বিএনএ: ক্যারিয়ারের দারুণ বেরসিক সময় কাটাচ্ছেন ঢালিউড তারকা শাকিব খান। পেশা ও ব্যক্তি দুই জীবনেই নানা সংকটা পার করছেন তিনি। একদিকে নতুন সিনেমার খবর নেই, অন্যদিকে অপু-বুবলীর মধ্যকার স্নায়ু যুদ্ধ। এরমধ্যে আবার যোগ হয়েছে অস্ট্রেলিয়া কাণ্ড।

এতসব টানাপোড়েনের মধ্যে দ্বিতীয় সংসারের পুত্র শেহজাদ খান বীরের জন্মদিনে দারুণ সময় কাটালেন শাকিব খান। মঙ্গলবার (২১ মার্চ) রাতে পারিবারিক আয়োজনে আনন্দঘন উদযাপনে অংশ নেন তিনি। রাতে শাকিবের গুলশান ২ নম্বরের বাসায় ঘরোয়া আয়োজনে জন্মদিনের কেক কাটা হয়। সেখানে বীরকে নিয়ে হাজির হন বুবলী। এছাড়াও শাকিবের বাবা, মা, ভগ্নিপতি, বোনের ছেলেমেয়েসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

জন্মদিনে ছেলে বীরকে একটি লাল গাড়িও উপহার দিয়েছেন শাকিব খান। রাস্তায় চলাচল উপযোগী না হলেও ঘরের মধ্যে দিব্যি লং শর্ট ড্রাইভ দিতে পারবে বীর। আর সেই গাড়িতে বসেই উচ্ছ্বাসের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন বুবলী ও বীর।

অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এরপর তাদের ঘরে একমাত্র সন্তান বীরের জন্ম হয় ২০২০ সালের ২১ মার্চ।

অপু বিশ্বাসের সঙ্গে শাকিব খারে বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। এই সংসারের পুত্র আব্রাহাম খান জয়ের জন্ম হয়েছিল ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ