30 C
আবহাওয়া
১০:৫২ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজশাহীতে ৪ কোটি টাকার হেরোইনসহ আটক-২

রাজশাহীতে ৪ কোটি টাকার হেরোইনসহ আটক-২

রাজশাহী মহানগরীতে ৪ কোটি টাকার হেরোইনসহ আটক-২

বিএনএ,রাজশাহী:রাজশাহীতে রবিশেষ অভিযানে ৪ কেজি ১৮৫ গ্রাম হিরোইনসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার(২০ ডিসেম্বর)রাতে মহানগরীর কোর্ট ষ্টেশন এলাকায় অভিযানে চালিয়ে  হিরোইনসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, গোদাগাড়ি উপজেলার মৃত সইবুর রহমানের ছেলে কামরুল ইসলাম ও মহানগরীর হড়গ্রাম নতুন পাড়া এলাকার গোলাম গাউসের ছেলে ওমর শরীফ রনি।তাদেরকে র‌্যাব-৫ এর প্রধান কার্যালয়ে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সোমবার(২১ ডিসেম্বর)র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, তিনিসহ র‌্যাব-৫ এর মেজর মোরশেদ ও মেজর আশরাফের নেতৃত্বে একটি দল গত কয়েকদিন ধরেই ওই এলাকায় গোয়েন্দা নজরদারি চালিয়ে আসছিলেন।রোববার রাতে মহানগরীর কোর্ট ষ্টেশন এলাকায় এক ব্যাক্তিকে ৭শ গ্রাম হিরোইনসহ আটক করে র‌্যাব। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে একই এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে বাকি আরেক ব্যাক্তিকে আটক করা হয়।সেইসঙ্গে ৩৯টি প্যাকেটে থাকা ৪ কেজি ১৮৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/এএস ফাত্তাহ,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ