29 C
আবহাওয়া
৮:০২ পূর্বাহ্ণ - জুলাই ১৫, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে মুরাদ হত্যাকাণ্ড : প্রধান আসামি সাইফুল যুবলীগ থেকে বহিষ্কার

কর্ণফুলীতে মুরাদ হত্যাকাণ্ড : প্রধান আসামি সাইফুল যুবলীগ থেকে বহিষ্কার

কর্ণফুলীতে মুরাদ হত্যাকাণ্ড : প্রধান আসামি সাইফুল যুবলীগ থেকে বহিষ্কার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের কর্ণফুলীতে মুরাদ হত্যাকাণ্ডের প্রধান আসামি সাইফুল ইসলাম সাগরকে সন্ত্রাসী কার্যকলাপের দায়ে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার ( ২০ মে) কর্ণফুলী উপজেলা যুবলীগের সভাপতি সোলায়মান তালুকদার ও সাধারণ সম্পাদক মো. সেলিম হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কর্ণফুলী উপজেলা শাখার নির্বাহী কমিটির উপ প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সাগর এর বিরুদ্ধে সম্প্রতি সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ ওঠে। গত ১৮ মে চরলক্ষ্যায় আলী হোসেন মুরাদ নামে একজন যুবক ছুরিকাঘাতে নিহত হন। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় এজহারভুক্ত ১ নম্বর আসামি সাইফুল ইসলাম সাগর।

এছাড়া গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডের অভিযোগে তাকে ২২ ধারা মোতাবেক উপজেলা কমিটি থেকে তাকে সাময়িক বহিষ্কার করা হয়। যুবলীগ সু-শৃঙ্খল ও সন্ত্রাসবিহীন সংগঠন হওয়ায় তাকে স্থায়ী বহিস্কারের জন্য জেলার কমিটির মাধ্যমে কেন্দ্রীয় কমিটিকে অবগত করার সিদ্ধান্ত নেওয়া হয় বলে ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, কর্ণফুলী থানার একশ গজ ব্যবধানে মঙ্গলবার ( ১৮ মে) রাতে  জমিজমা সংক্রান্ত বিরোধ মিমাংসা করতে গিয়ে যুবলীগ নেতা সাইফুল ইসলাম সাগরের ছুরিকাঘাতে খুন হয় মো. মুরাদ হোসেন (২৮)।

 বিএনএনিউজ২৪/ আমিন

কর্ণফুলীতে যুবলীগ নেতার ছুরিকাঘাতে যুবক খুন

Loading


শিরোনাম বিএনএ