30 C
আবহাওয়া
৩:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে যুবলীগ নেতার ছুরিকাঘাতে যুবক খুন

কর্ণফুলীতে যুবলীগ নেতার ছুরিকাঘাতে যুবক খুন

কর্ণফুলীতে যুবলীগ নেতার ছুরিকাঘাতে যুবক খুন

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধ মিমাংসা করতে গিয়ে যুবলীগ নেতা সাইফুল ইসলাম সাগরের ছুরিকাঘাতে মো. মুরাদ হোসেন (২৮) নামে এক যুবক খুন হয়েছে। মঙ্গলবার ( ১৮ মে) রাত সাড়ে ১০টার দিকে কর্ণফুলী থানার চরলক্ষ্যা ইউনিয়নের বোর্ড বাজার এলাকায় থানার কাছে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত মুরাদ চরলক্ষ্যা গ্রামের ৪ নং ওয়ার্ডের বশর হাজীর বাড়ির মৃত আব্দুর রহিম মিয়ার ছেলে। তিনি পেশায় প্রাইভেটকার চালক।

ওই এলাকার হাফেজ আহমদের ছেলে ঘাতক সাইফুল ইসলাম সাগর কর্ণফুলী উপজেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক এবং ১নং বোর্ড বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ- সভাপতি।

কর্ণফুলী থানার ডিউটি অফিসার এসআই মো. দিদার বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে রাতে বোর্ড বাজার এলাকায় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটি থেকে হাতাহাতি হয়। হাতাহাতি থেকে মারমারি। এক পর্যায়ে মুরাদকে ছুরিকাঘাত করা হয়। এসময় তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

ঘাতক যুবলীগ নেতা সাইফুল ইসলাম সাগর

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে মোবাইল টিম পাঠানো হয়েছে। মোবাইল টিমের ডিউটি অফিসার এসআই আমির হোসেন তার সুরতহাল প্রতিবেদন করেছেন। এ বিষয়ে থানায় কোনো মামলা হয়নি। মামলা হলে হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  জানতে চাইলে এসআই আমির হোসেন বলেন, তার বুকে দুইটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। একটি ছুরিকাঘাতের গভীরতা এক ইঞ্চি ও আরেকটির গভীরতা আধা ইঞ্চি। ফলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

মুরাদের চাচাত ভাই মো. মনির জানিয়েছেন, এলাকায় দুই পক্ষের জমিজমা সংক্রান্ত বিরোধ মিমাংসার চেষ্টা করে মুরাদ। এসময়  স্থানীয় যুবলীগ নেতা ও সন্ত্রাসী সাইফুল ইসলাম সাগরের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার উপর হামলা করে। ওই সময় মুরাদকে সাইফুল ইসলাম সাগর ছুরিকাঘাতে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। সাইফুল স্থানীয় এক যুবলীগ নেতার সেল্টারে দীর্ঘদিন ধরে জমিজমা দখল, বেদখল ও বালি ভরাটসহ বিভিন্ন অপকর্ম করছেন বলে তিনি জানান।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, রাত ১১টার দিকে কর্ণফুলী থেকে ছুরিকাঘাতে গুরুতর আহত এক যুবককে হাসপাতালে আনা হয়। জরুরী বিভাগের কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ