31 C
আবহাওয়া
১১:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে মুরাদ হত্যাকাণ্ড : যুবলীগ নেতা সাইফুলকে প্রধান আসামি করে মামলা দায়ের

কর্ণফুলীতে মুরাদ হত্যাকাণ্ড : যুবলীগ নেতা সাইফুলকে প্রধান আসামি করে মামলা দায়ের

কর্ণফুলীতে মুরাদ হত্যাকাণ্ড : প্রধান আসামি সাইফুল যুবলীগ থেকে বহিষ্কার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের কর্ণফুলীতে মো. মুরাদ হোসেন হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়ের হয়েছে। বুধবার ( ১৯ মে) নিহত মুরাদের মা রাবেয়া বশরী বাদি হয়ে কর্ণফুলী থানায় এ মামলা দায়ের করেন। মামলা নং-৩০।

মামলায় ৬ জন জ্ঞাত ও আরও ৭-৮ জনকে অজ্ঞাত আসামি করা হয়। মামলায় যু্বলীগ নেতা সাইফুল ইসলাম সাগরকে(২৬) প্রধান আসামি করা হয়েছে। বাকি আসামিরা হলেন-আজহারুল ইসলাম প্রকাশ আজহার(২২), মো. ফারুক প্রকাশ বড্ড ফারুক(৩৫), মেহেদী হাসান(২০), মো. মানিক (২৮) ও মো. ফোরহান (৩১)।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত-ওসি দুলাল মাহমুদ বলেন, মুরাদ হত্যাকণ্ডের ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলায় এজহারনামীয় আসামি ৬ জন। এছাড়া অজ্ঞাত আরও ৭-৮ জনকে আসামি করা হয়েছে।

কর্ণফুলী থানার একশ গজ ব্যবধানে মঙ্গলবার ( ১৮ মে) রাতে  জমিজমা সংক্রান্ত বিরোধ মিমাংসা করতে গিয়ে যুবলীগ নেতা সাইফুল ইসলাম সাগরের ছুরিকাঘাতে খুন হয় মো. মুরাদ হোসেন (২৮)।

আজ বাদে এশা চরলক্ষ্যা উচ্চ বিদ্যালয় মাঠে মুরাদের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় উপস্থিত মুসল্লিরা মুরাদকে খুনের প্রতিবাদে থানার সামনে মানববন্ধন করেন। মানববন্ধনে হত্যাকাণ্ডে জড়িতরা গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তারা।

বিএনএনিউজ২৪/আমিন

কর্ণফুলীতে যুবলীগ নেতার ছুরিকাঘাতে যুবক খুন

 

Loading


শিরোনাম বিএনএ