29 C
আবহাওয়া
৭:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে নিখোঁজের ৪দিন পর পুকুর থেকে মরদেহ উদ্ধার

ঝিনাইদহে নিখোঁজের ৪দিন পর পুকুর থেকে মরদেহ উদ্ধার


বিএনএ ঝিনাইদহঃঝিনাইদহের বোড়াই এলাকা থেকে নজির মিয়া (৭০) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জানুয়ারী) সকালে উপজেলার বোড়াই গ্রামের মিলন মিয়ার পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।মৃত নজির মিয়া হরিণাকুন্ড উপজেলার জোড়াদহ ইউনিয়নের বাগছড়া গ্রামের মৃত সৌয়াদ আলীর ছেলে।

নিহতের ছেলে মোঃ মিলন জানান, তার বাবা ৪-৫দিন ধরে নিখোঁজ ছিলেন। আজ সদর উপজেলার ডাকবাংলা বাজারে তার বাবার সন্ধান চেয়ে মাইকিংয়ে প্রচার করেছিলেন। তখন তারা জানতে পারে পাশের বোড়াই গ্রামে এক বৃদ্ধের লাশ পাওয়া গেছে। তখন ওই গ্রামে গিয়ে দেখেন তার বাবা পুকুরে ডুবে মারা গেছে। তবে কিভাবে মারা গেছে কিছুই জানেনা মিলন।

১নং সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কাজী নাজির উদ্দীন জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার বোড়াই গ্রামের মিলন মিয়ার পুকুরে একটি মরদেহ  ভাসতে দেখে এলাকাবাসী। তখন তারা আমাকে এবং পুলিশের খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে। প্রথমে মরদেহের কোন পরিচয় পাওয়া যায়নি। পরে  স্বজনেরা আসলে জানতে পারি তিনি গত চার-পাঁচ দিন ধরে নিখোঁজ ছিলেন। তাকে খুঁজতে এলাকায় মাইকিং ও ফেসবুকে প্রচার চালানো হয়েছিল। কিভাবে মারা গেছে তা এখনো জানা যায়নি।

ঝিনাইদহ সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোঃ সোহেল রানা জানান, উপজেলার বোড়াই গ্রামে পুকুরে মরদেহ ভাসতে দেখে সকালে খবর দেয় এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পৌঁছে পুকুর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। মৃতের স্বজনেরা আসলে জানাযায় তিনি কয়েক দিন ধরে নিখোঁজ ছিলেন। তবে কিভাবে মারা গেছে এখনো বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কিভাবে মারা গেছে।

বিএনএ/ আতিক, ওজি

Loading


শিরোনাম বিএনএ