29 C
আবহাওয়া
৪:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে নিখোঁজের তিনদিন পর মিলল কবিয়ালের মরদেহ

বোয়ালখালীতে নিখোঁজের তিনদিন পর মিলল কবিয়ালের মরদেহ

কবিয়াল কমল সরকার নিখোঁজ

বিএনএ, বোয়ালখালী : চট্টগ্রামের বোয়ালখালীতে নিখোঁজের তিনদিন পর কবিয়াল সরকার কমল দাশের (৬৬) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দক্ষিণ সারোয়াতলী ইমামুল্লাচর গ্রামের একটি ডোবা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি জানিয়েছেন থানার উপ-পরিদর্শক মো. আলমগীর।

নিহত সরকার কমল দাশ সারোয়াতলী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইমামুল্লার চর গ্রামের মৃত সুধাংশু দাশের ছেলে। তিনি কবিগান করতেন।

গত ১৬ অক্টোবর সকাল ৯ টার দিকে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। তিনি বাড়ি না ফেরায় তাঁর ছেলে অন্তর দাশ থানায় নিখোঁজ ডায়েরি করেছিলেন।

থানার উপ-পরিদর্শক মো. আলমগীর বলেন, মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

নিহতের ছেলে অন্তর দাশ জানান, বাবা (কমল দাশ) প্রতিদিনের ন্যায় রোববার সকালে হাঁটতে বের হয়েছিলেন। এরপর সারাদিন তিনি বাড়ি ফেরেননি। তাঁর মোবাইলটিও বন্ধ পাওয়া। আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ করে তাঁকে না পেয়ে পরদিন ১৭ অক্টোবর থানায় নিখোঁজ ডায়েরি করেছিলাম। বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে জ্বালা কুমারী মাতৃ মন্দিরের পাশের একটি ডোবায় স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে বাড়িতে খবর দেন বলে জানান অন্তর দাশ।

বিএনএ/বাবর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ