24 C
আবহাওয়া
৫:১৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » শেখ হাসিনার সরকার টিকে থাকলে দেশ এগিয়ে যাবে-পররাষ্ট্র মন্ত্রী

শেখ হাসিনার সরকার টিকে থাকলে দেশ এগিয়ে যাবে-পররাষ্ট্র মন্ত্রী

পররাষ্ট্র মন্ত্রী চট্টগ্রামে

চট্টগ্রাম : পররাষ্ট্র মন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন বলেছেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর খুনীরা যেমন দেশে একটা অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে আমাদের জাতির পিতাকে হত্যা করেছিল ঠিক তেমনি এখনো দেশেকে অস্থিতিশীল করতে তারা নানাভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। সে জন্য সকলকে সজাগ থাকতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আগামী দিনেও টিকিয়ে রাখতে পারলে আমাদের দেশ সামনের দিকে এগিয়ে যেতে থাকবে।

বৃহস্পতিবার(১৮ আগস্ট) চট্টগ্রাম শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদ আয়োজিত মহা ধর্ম সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

পররাষ্ট্র মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার এ দেশের মানুষের জন্য কল্যাণকর। দেশের উন্নতির জন্য আওয়ামী লীগকে বার বার ক্ষমতায় রাখতে হবে। যদি এটি সম্ভব না হয় তবে সকলের জন্য বিপদ। সে বিপদ যাতে না হয় আমাদের সকলকে সজাগ থাকতে হবে। আমরা যদি শেখ হাসিনাকে সুরক্ষিত রাখতে পারি তবেই বাংলাদেশের রাজনৈতিক স্থিতিশীলতা ধরে রাখতে পারবো।

এসময় মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখতে পারলে আমাদের দেশ সামনের দিকে এগিয়ে যাবে। সর্বোপরি বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক দেশে রুপান্তর করতে সক্ষম হবো। আমি ভারতে গিয়ে বলেছি আমাদের দেশে কিছু দুষ্টু লোক আছে। আপনার দেশে যখন কিছু অসুবিধা হয় তখন সেই দুষ্টু চক্র সেটা নিয়ে দেশে অস্বস্তিকর পরিস্থিতি সৃষ্টি করতে চায়।

পররাষ্ট্র মন্ত্রী তথ্য প্রকাশ করে বলেন,  আমাদের অর্থসামাজিক উন্নয়নের কারনে প্রতিবছর প্রায় ২৮ লক্ষ লোক ভারতে ভ্রমন করতে যায় এবং তাদের কয়েক লক্ষ লোক আমাদের দেশে কাজ করে। আমাদের দুই দেশের সম্পর্ক খুব সুন্দর।

মহা ধর্ম সম্মেলন কেন্দ্রীয় শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন কমিটির সভাপতি সুকুমার চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। এসময় বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলার সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান, এস কে সিকদার, চন্দন তালুকদার, দুলাল চন্দ্র দে, গৌরাঙ্গ চন্দ্র দে, শংকর সেন বক্তৃতা করেন। পিআইডি।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ