29 C
আবহাওয়া
৪:০৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বগুড়ায় বাসচাপায় গেল ৩ প্রাণ

বগুড়ায় বাসচাপায় গেল ৩ প্রাণ

বগুড়ায় বাসচাপায় গেল ৩ প্রাণ

বিএনএ, বগুড়া: বগুড়ার শিবগঞ্জে বাসের চাপায় অটোরিকশার তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। শনিবার (১৯ জুন) সকালে উপজেলার মহাস্থানের হাতীবান্ধা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাইবান্ধার জুমারবাড়ি এলাকার আশরাফ, তার স্ত্রী পারুল এবং তাদের দেড় মাস বয়সী নাতনি।

স্থানীয়রা জানান, এক মা তার নবজাতককে সন্তান নিয়ে অটোরিকশা করে বগুড়া শহরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। এসময় সঙ্গে ছিলেন শিশুটির নানীও। তিনিও দুর্ঘটনায় মারা যান। দুর্ঘটনার পর খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে ও শিবগঞ্জ থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযানে সহযোগিতা করেন। পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহতদের বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

শিবগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বেনজির বলেন, শিবগঞ্জের মহাস্থানগড় এলাকার ঢাকা-রংপুর মহাসড়কের হাতীবান্ধায় রংপুরগামী আহসান পরিবহনের একটি বাস বগুড়াগামী অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আশরাফ ও তার স্ত্রী পারুল নিহত হন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাদের দেড় মাস বয়সী নাতনি মারা যায়। এ সময় আরো চারজন আহত হয়েছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ