31 C
আবহাওয়া
১:২৯ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় দুইটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি নদভী

সাতকানিয়ায় দুইটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি নদভী

সাতকানিয়ায় দুইটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি নদভী

বিএনএ, সাতকানিয়া (চট্টগ্রাম): সাতকানিয়া পৌরসভার পানি সরবরাহ প্রকল্পসহ দুইটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা নেজামুদ্দীন নদভী। বুধবার (১৮ অক্টোবর) তিনি এসব প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

প্রকল্পগুলো হলো- সাতকানিয়া আদর্শ মহিলা কলেজ ভবনের ভিত্তিপ্রস্তর, সাতকানিয়া সরকারি কলেজের একাডেমিক ভবন উদ্বোধন।

এসময় এমপি নদভী বলেন, পানি শোধনাগার প্রকল্পের কাজ শেষ হলে পৌর এলাকায় পানির কোন অভাব থাকবে না। পানি সরবরাহ প্রকল্পসহ শত শত প্রকল্প সাতকানিয়া-লোহাগাড়ায় চলমান রয়েছে। এগুলো এমপি হিসেবে বিভিন্ন মন্ত্রণালয় থেকে সাতকানিয়া-লোহাগাড়ার মানুষের জন্য আমাকে বরাদ্দ দেওয়া হয়েছে। এগুলোর দ্রুত শেষ করে আপনাদের জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে আরও নানা প্রকল্প চেয়ে আনবো।

পরে সাতকানিয়া আদর্শ মহিলা কলেজে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠান ও নবীন বরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন এমপি নদভী।

সাতকানিয়ায় দুইটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি নদভী
সাতকানিয়া আদর্শ মহিলা কলেজের নতুন একাডেমিক ভবন উদ্বোধন করেন সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা নেজামুদ্দীন নদভী

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা নুরুল আবছার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম ইদ্রিস, মাদার্শা ইউপি চেয়ারম্যান আ ন ম সেলিম উদ্দীন চৌধুরী, সংসদ সদস্যের একান্ত সচিব ও জেলা পরিষদ সদস্য এরফানুল করিম চৌধুরী, সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উননবী খোকন, উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি সুমন কান্তি বড়ুয়া, মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. রুহুল কাদের, সাতকানিয়া আদর্শ মহিলা কলেজের মনোনীত অধ্যক্ষ দেলোয়ার হোসেন মুন্সি ও কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ব্যাংকার রকিবুল হক দীপু প্রমুখ।

আরও পড়ুন: মিরসরাইয়ে পাথর নিক্ষেপে চালক আহত: ট্রেনে নেই সেফটি নেট

এছাড়াও সাতকানিয়া উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন সরকারি ভাতা বিতরণ ও উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

বিএনএনিউজ/ এসএমইউকে/ বিএম

Loading


শিরোনাম বিএনএ