39 C
আবহাওয়া
৫:০৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চাচাকে পিটিয়ে হত্যা করলো ভাতিজা

চাচাকে পিটিয়ে হত্যা করলো ভাতিজা

গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে বাঁশ কাটায় আজিজুল হক ঢালী (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ভাতিজার বিরুদ্ধে। এই ঘটনার পর থেকে ভাতিজা নাজিম উদ্দিন পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) সকাল ১১ টার দিকে গফরগাঁও উপজেলার নিগুয়ারি ইউনিয়নের ভুষভুষিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আজিজুল হক ঢালী ওই এলাকার মৃত আব্দুল বারেক ঢালীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘ দিন যাবত নিহত আজিজুল হক ঢালীর সঙ্গে তার ভাতিজা নাজিম উদ্দিন ও ভাই এমদাদ ঢালীর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বিরোধপূর্ণ জমিতে ভাতিজা নাজিম উদ্দিন ঢালী বাঁশ কাটতে যায়। এতে বাঁধা দেন চাচা আজিজুল হক ঢালী। এসব নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে চাচা আজিজুল হক ঢালীকে ভাতিজা নাজিম উদ্দিন লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তার স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎকরা আজিজুল হক ঢালীকে মৃত ঘোষণা করেন।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন। ওসি রাজু আহমেদ বলেন, এই ঘটনার পর দুই নারীকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে, এই ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ করেনি।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ