27 C
আবহাওয়া
১:৪০ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি যে আগুন নিয়ে খেলছে, তাতে নিজেরা ঝলসে যাবে: ওবায়দুল কাদের

বিএনপি যে আগুন নিয়ে খেলছে, তাতে নিজেরা ঝলসে যাবে: ওবায়দুল কাদের

বিএনপি যে আগুন নিয়ে খেলছে, তাতে নিজেরা ঝলসে যাবে: ওবায়দুল কাদের

বিএনএ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে হটাতে যে আগুন নিয়ে বিএনপি খেলছে, সেই আগুনে নিজেরাই ঝলসে যাবে। এ কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আগুন লাগানোর অভ্যাস বিএনপির রয়েছে, সরকার হটানোর জন্য যে আগুন নিয়ে তারা খেলছে, সে আগুনে বিএনপি নিজেই ঝলসে যাবে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি আয়োজিত ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তদন্ত করা হচ্ছে, খুঁজে বের করা হবে কোথা থেকে আগুন লাগানো হচ্ছে। আগুন লাগানো ২০১৩, ১৪, ১৫ সালের প্রাকটিস মির্জা ফখরুল সাহেব আপনাদের। আওয়ামী লীগ আগুন নিয়ে খেলে না। কোনো সন্ত্রাসে বিশ্বাস করে না।

ওবায়দুল কাদের বলেন, আজকে আগুনের কথা বলে মির্জা ফখরুল ইসলাম। লজ্জা-শরম থাকলে অন্যের ঘাড়ে, আওয়ামী লীগের ঘাড়ে দোষ চাপাতো না। আওয়ামী যড়যন্ত্র করে না, ষড়যন্ত্রের শিকার বার বার। বলেন, আওয়ামী লীগ জনগণের উন্নয়ন করে, বিএনপি করে নিজেদের পকেটের উন্নয়ন। বিএনপির কাছে ক্ষমতা হচ্ছে পকেটের উন্নয়ন, দুর্নীতি আর ভোটচুরি। আওয়ামী লীগের কাছে, শেখ হাসিনার কাছে ক্ষমতা হচ্ছে মানুষের ভাগ্যের উন্নয়ন, অসহায় মানুষের পাশে থাকা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পবিত্র রমজান মাসজুড়ে বিএনপি নেতারা সামর্থবানদের নিয়ে ইফতার পার্টি করে। আর আওয়ামী লীগ ইফতার বিতরণ করেছে। বিএনপির সাথে আওয়ামী লীগের পার্থক্য এটাই। এটাই খালেদা জিয়ার সাথে শেখ হাসিনার পার্থক্য।

বিশ্ব সংকটের মধ্যেও বাংলাদেশ অনেক ভালো আছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিশ্বের অনেক উন্নত দেশের চেয়ে বাংলাদেশ দ্রব্যমূল্যে ভালো পরিস্থিতি সামাল দিয়ে যাচ্ছে। না খেয়ে কেউ মারা গেছে এমন কেউ নেই। আজকে বিএনপির গায়ে জ্বালা এই সংকটেও বাংলাদেশ কেন ভালো আছে।

বিএনএ নিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ