28 C
আবহাওয়া
৮:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মওদুদের মরদেহ আসছে বিকেলে, দাফন শুক্রবার

মওদুদের মরদেহ আসছে বিকেলে, দাফন শুক্রবার

মওদুদ আহমদ

বিএনএ ডেস্ক, ঢাকা: সাবেক প্রধানমন্ত্রী ও উপরাষ্ট্রপতি এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মরদেহ সিঙ্গাপুর থেকে আজ দেশে আসছে। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সন্ধ্যা পৌনে ৬টায় পৌঁছানোর কথা রয়েছে।

শুক্রবার (১৯ মার্চ) সকালে হাইকোর্ট প্রাঙ্গণ ও বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জানাজা হবে।পরে মওদুদ আহমদের কফিন নোয়াখালীর কোম্পানীগঞ্জে তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। সেখানে বাদ আসর আরেক দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের পাশে তাকে দাফন করা হবে।

এদিকে তার মৃত্যুতে আজ সারা দেশে শোক পালন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। মওদুদ আহমদের একান্ত সহকারী মোমিনুর রহমান সুজন বলেন, বৃহস্পতিবার (আজ) সন্ধ্যায় স্যারের (মওদুদ আহমদ) মরদেহ দেশে পৌঁছাবে। বিমানবন্দর থেকে লাশ নিয়ে যাওয়া হবে গুলশানের ইউনাইটেড হাসপাতালের হিমঘরে। শুক্রবার সকালে ঢাকার হাইকোর্ট প্রাঙ্গণে ও বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুদফা জানাজা হবে।

এদিকে মওদুদ আহমদের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা-৮ আসনের সংসদ সদস্য রাশেদ খান মেনন, লেবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এবং এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি বদরুদ্দোজা সুজা, মহাসচিব কাজী আবুল খায়ের, নির্বাহী সভাপতি আবদুল আজিজ হাওলাদার।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ