33 C
আবহাওয়া
৯:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বান্দরবানে ভিবিডির “পরিচ্ছন্নতার বিজয়” অভিযান

বান্দরবানে ভিবিডির “পরিচ্ছন্নতার বিজয়” অভিযান


বিএনএ, বান্দরবান : ৫০ তম মহান বিজয় দিবস উপলক্ষে ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ – বান্দরবান জেলার ‘ পরিচ্ছন্নতার বিজয়” নামে একটি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। বিজয় দিবসে পরিচালিত এই ইভেন্টে বান্দরবান জেলার জাতি-বর্ণ নির্বিশেষ প্রায় ৬০ জন ভলেন্টিয়ার অংশগ্রহণ করে।

ভলেন্টিয়াররা সকাল ৭ টা থেকে মাঠে অবস্থান করেন দিনব্যাপি গ্যালারি এবং মাঠের ময়লা সংগ্রহ করেন। সেচ্ছাসেবীরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক পরিচালিত অনলাইন শপথ অনুষ্ঠানেও অংশগ্রহণ করেন।

ইভেন্টটির মূল উদ্দেশ্য ছিল বিজয় দিবসে স্টেডিয়ামে আসা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং মানুষদেরকে পরিষ্কার পরিচ্ছন্নতা বিষয়ে আরো সচেতন করা। তার পাশাপাশি স্টেডিয়ামে পরিষ্কার পরিচ্ছন্নতার অভিযান।

 

ইভেন্টটি পরিচালনা করেন বান্দরবান জেলা কমিটির সদস্য লিলিপ্রু মারমা, আবদুল্লাহ আল ফয়সাল, মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ তহিদুল ইসলাম মাসুস সহ কমিটির আরো ১৪ জন সদস্য।

কর্মসূচি শেষে বক্তব্য রাখেন ভিবিডি-চট্টগ্রাম জেলার বিভাগীয় জেনারেল সেক্রেটারি সাইফ বাবু।

এই কর্মসূচিটির সার্বিক সহযোগিতায় ছিলেন HULT PRIZE Bandarban University.

কর্মসূচি শেষে ভিবিডি বান্দরবান জেলার স্বেচ্ছাসেবকরা সবাইকে আহ্বান জানিয়ে বলেন, “পরিচ্ছন্নতা শুরু হোক, আমার দ্বারা” তাই আসুন, সুবর্ণ জয়ন্তীর এই মাসে আমরা আমাদের পরিবেশ এবং সমাজ সুন্দর রাখার জন্য সংকল্পবদ্ধ হই।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ