29 C
আবহাওয়া
৪:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক ছিনতাইয়ের ঘটনায় আহত ৩

রাজধানীতে পৃথক ছিনতাইয়ের ঘটনায় আহত ৩

সাবেক সেনা সদস্য হত্যার নেপথ্যে ‘ছিনতাই’

বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক ঘটনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই অটোরিকশা চালকসহ তিন জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে রাত ৪টার মধ্যে এ ছিনতাইয়ের ঘটনা গুলো ঘটে।
আহতরা হলেন- জুবায়ের আহমেদ (১৬), মো.সাগর (২৪) ও মো. স্বপন (১৯)।

আহত সাগর ও স্বপনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত জুবায়ের অটোরিকশা চালক। তার গ্যারেজ মালিক মো. আফজাল জানান, জুবায়ের থাকে মুগদার মান্ডা এলাকায় । রাত সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ী থেকে দুইজন যাত্রী নারিন্দা যাবার কথা বলে তার রিকশায় ওঠে। রিকশাটি নারিন্দা পৌঁছালে তার কাছ থেকে টাকা ও মোবাইল হাতিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। বাধা দিলে তারা জুবায়েরের বুকে ও হাতে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা ৫-৬শ’ টাকা ছিনিয়ে নেয়। তবে তার রিকশাটি নিতে পারেনি। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়।
এদিকে, সাগর থাকে কদমতলী থানাধীন ধোলাইপাড় ডিপ্টির গলিতে। শুক্রবার বেলা দেড়টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসেন তার প্রতিবেশী কয়েকজন যুবক।

সাগর জানায়, সে সিটি করপোরেশনের অস্থায়ী কর্মী হিসেবে বাড়ি বাড়ি থেকে ময়লা সংগ্রহের কাজ করে। রাতে এলাকাতেই একটি কনসার্ট থেকে হেঁটে বাসায় ফেরার সময় ২ জন তাকে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা ১৫ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরে আহত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে তাকে চিকিৎসা করায় পরিচিতরা। সেখান থেকে রাতেই তাকে বাসায় নিয়ে যাওয়া হয়। আজ দুপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। তার পেটে ও বুকে ছুরিকাঘাত রয়েছে।
আহত স্বপন থাকে খিলগাঁও মেরাদিয়া এলাকায়। তার বাবা মো. রাশেদুল ইসলাম জানান, স্বপন অটোচালক হিসেবে কাজ করে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে সে বাসা থেকে বের হয় অটো চালাতে গিয়েছিল। এরপর ভোর ৪টার দিকে ফোনের মাধ্যমে খবর পান মালিবাগ হোসেফ টাওয়ারে সামনে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে তার অটো ছিনিয়ে নিয়ে গেছে। পরে তিনি ছেলেকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করান। তার মাথায় ও মুখে ছুরিকাঘাত রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করে জানান, সাগর ও স্বপনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। আর জুবায়েরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। পৃথক ঘটনা তিনটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ