27 C
আবহাওয়া
৩:১৩ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ববির আবাসিক হলে লন্ড্রি ও সেলুন সার্ভিস চালুর দাবি ছাত্রলীগের

ববির আবাসিক হলে লন্ড্রি ও সেলুন সার্ভিস চালুর দাবি ছাত্রলীগের

ববিতে ছাত্রলীগের সাথে মারধরের ঘটনায় গ্রেফতার ১

বিএনএ, ববি : বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) আবাসিক হলগুলোতে  লন্ড্রি ও সেলুন সার্ভিস চালু এবং ক্যাম্পাসে নৈশকালীন খাবারের দোকান স্থাপনের দাবি জানিয়েছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতৃবৃন্দ। বুধবার (১৭মে) উপাচার্য বরাবর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতৃবৃন্দের পক্ষে অমিত হাসান রক্তিম স্বাক্ষরিত একটি আবেদন জমা দেওয়া হয়েছে।

ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ের সংগঠন জানিয়ে আবেদনে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে অবস্থানকারী আবাসিক শিক্ষার্থীদের দীর্ঘদিনের চাহিদা স্বল্পমূল্যে লন্ড্রি ও সেলুন সার্ভিস স্থাপন প্রয়োজন। শিক্ষার্থীদের জন্য নৈশকালীন খাবারের দোকানও দরকার।

আবেদনের বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের নেতৃত্বদানকারী অমিত হাসান রক্তিম বাংলাদেশ নিউজ এজেন্সিকে (বিএনএ) বলেন, “বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থীদের জন্য কাজ করে সেই দায়বদ্ধতা থেকেই আবাসিক শিক্ষার্থীদের দীর্ঘদিনের চাহিদাগুলো উপাচার্য বরাবর জানানো হয়েছে।”

আবেদনের সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক ড. খোরশেদ আলম জানান, আমার কাছে এই সম্পর্কিত একটি আবেদন এসেছিল। সার্বিকদিক বিবেচনাপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের নিকট প্রেরণ করেছি। এই বিষয়ে কর্তৃপক্ষ ও উপাচার্য মহোদয় যৌক্তিকতা বিবেচনাপূর্বক সিদ্ধান্ত নেবেন।”

বিএনএ/ রবিউল ইসলাম/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ