26 C
আবহাওয়া
৯:২৮ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় ফলের প্যাকেটে ভারতীয় মদ, আটক ৩

নেত্রকোণায় ফলের প্যাকেটে ভারতীয় মদ, আটক ৩

নেত্রকোণায় ফলের প্যাকেটে ভারতীয় মদ, আটক ৩

বিএনএ, নেত্রকোণা: নেত্রকোনায় গোপনপথে ভারত থেকে ফলের ক্যারেটে লুকিয়ে আনা ১৭০ বোতল মদসহ তিন কারবারিকে আটক করেছে পুলিশ। সীমান্বর্তী বরদল এলাকার তিন রাস্তা মোড়ে চেকপোস্ট বসিয়ে শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোররাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের বাউসাম বৈঠাখালি গ্রামের শাহালমের ছেলে মো. খাইরুল (২২), একই এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে সুমন ইসলাম (২৩) ও মানিক মিয়ার ছেলে মো. মনির (২১)।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম) বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ফলের ক্যারেটে ভরে অভিনব কায়দায় ভারত থেকে একটি মাদকের চালান আসছে এই খবরে ওসি আবুল কালামের নেতৃত্বে বরদল তিন রাস্তারে মোড়ে চেকপোস্ট বসানো হয়। ভোররাতে সীমান্তের দিক থেকে আসা নম্বরবিহীন একটি পিকআপ থামিয়ে তল্লাশী করলে ১৭০ বোতল ভারতীয় মদ পাওয়া যায়। পরে গাড়িতে থাকা তিন আরোহীকে আটক ও পিকআপসহ মদ জব্দ করা হয়।

আরও পড়ুন: ববির শ্রেণিকক্ষে এসি-ফ্যান-বাতি নষ্ট, নেই প্রতিকার

স্থানীয়দের অভিযোগ, ভারত থেকে প্রায় প্রতিদিনিই অৗবধভাবে চিনি, কম্বল, মসলা, মদ প্রভৃতি মালামাল বাংলাদেশে প্রবেশ করছে। সীমান্তের বিভিন্ন গোপন পথে রাতভর আসে এসব মালামাল। পরে অনেকটা প্রকাশ্যেই ট্রাক, লরি, পিকআপ, সিএনজি, অটোরিক্সা, মোটরসাইকেল, এমনকি এম্বুলেন্সে করে নেত্রকোণা জেলাসদরসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করা হয়। মাঝে মাঝে ধরা পড়লেও চোরাই মালামালের তুলনায় তা খুবই সামান্য।

বিএনএনিউজ/ ফেরদৌস আহমাদ বাবুল, বিএম/হাছিনা আখতার মুন্নী

Loading


শিরোনাম বিএনএ