40 C
আবহাওয়া
৫:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

কক্সবাজারে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

কক্সবাজারে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

বিএনএ, চট্টগ্রাম : কক্সবাজারে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে মো. লুৎফর রহমান (৩৮) প্রকাশ লুতু এক ডাকাত নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যার দিকে উখিয়া থানাধীন পালংখালী ইউনিয়নের থ্যাংখালী নলবুনিয়া চিংড়ি প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে। এসময় বিজিবির দুই সদস্য আহত হয়েছে।

ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা বড়ি ও একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়েছে। তিনি পালংখালী নলবুনিয়া এলাকার জালাল আহমদের ছেলে। তার বিরুদ্ধে ১২টি মামলা ছিল। এরমধ্যে চারটি অস্ত্র, তিনটি ডাকাতি প্রস্তুতি, তিনটি মাদক এবং দুটি অন্যান্য মামলা।

কক্সবাজার ৩৪ বিজিবি অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার জানান, বিজিবির একটি দল নিয়মিত টহলের অংশ হিসাবে চিংড়ি খামার এলাকায় যায়। এ সময় পথে সন্দেহভাজন কয়েকজনকে থামার সংকেত দেয়া হলে তারা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। এতে বিজিবির দুজন সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরা পাল্টা গুলি চালালে তারা আঞ্জুমানপাড়া এলাকা দিয়ে প্যারাবনের দিকে পালিয়ে যায়। এরপর গুলিবিদ্ধ লুৎফুরকে উদ্ধার করেন বিজিবি সদস্যরা। ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা বড়ি ও একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়।

পরে তাকে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ