28 C
আবহাওয়া
৪:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষার্থীদের শাস্তি না দিতে লোহাগাড়ায় পুলিশের প্রচারণা

শিক্ষার্থীদের শাস্তি না দিতে লোহাগাড়ায় পুলিশের প্রচারণা

শিক্ষার্থীদের শাস্তি না দিতে লোহাগাড়ায় পুলিশের প্রচারণা

বিএনএ, লোহাগাড়া : লোহাগাড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সকল শিক্ষার্থীদের শারিরীক ও মানসিক শাস্তি প্রদান না করতে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। লোহাগাড়া থানা পুলিশের আয়োজনে উপজেলার বিভিন্ন এলাকায় স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদেরকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদের নির্দেশনায় জনসচেতনতা মুলক সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের এসব শাস্তি কার্যক্রম বন্ধে বক্তব্যে রাখেন চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ(ইন্সপেক্টর) মুহাম্মদ রাফিকুল ইসলাম জামান,লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই যুযুৎসু যশ চাকমা,থানার এসআই ভক্ত দত্ত ও চুনতি পুলিশ ফাঁড়ির এসআই মুহাম্মদ রেজোয়ানুল হক।

এসময় তারা সকল মাদ্রাসা,স্কুল শিক্ষার্থীদের কে শারিরীক ও মানসিক শাস্তি প্রদান না করতে সকল শিক্ষকদেরকে নির্দেশনা প্রদান করেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান,  সম্প্রতি সময়ে মাদ্রাসার শিক্ষক কর্তৃক শিক্ষার্থীকে মারধরের ঘটনা ঘটেছে। যা সত্যিই দুঃখজনক। এসব ঘটনা নিরসনে এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শারিরীক ও মানসিক শাস্তি প্রদান না করতে আমাদের থানা পুলিশের পক্ষ থেকে জনসচেতনতা মুলক সভার আয়োজন করা হয়েছে। কোন প্রকার শিক্ষার্থীদের কে শারিরীক ও মানসিক শাস্তি প্রদান করা যাবেনা। এরকম আমরা কোন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের বিরুদ্ধে অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্হা নিবো। সকলকে সচেতনতার সাথে শিক্ষার্থীদেরকে পাঠদানের আহবান জানান তিনি।

বিএনএ/ রায়হান সিকদার/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ