39 C
আবহাওয়া
৪:২১ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ২১ ফেব্রুয়ারিতে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ আইজিপির

২১ ফেব্রুয়ারিতে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ আইজিপির

২১ ফেব্রুয়ারিতে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ আইজিপির

বিএনএ, ঢাকা: ২১ ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) পুলিশ হেডকোয়ার্টার্স থেকে ভার্চুয়াল সভায় এ নির্দেশ দেন তিনি। এ সভায় যুক্ত ছিলেন সব মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি, জেলার পুলিশ সুপার ও অন্যান্য ইউনিটের প্রধানরা।

আইজিপি বলেন, একুশের ভাবগাম্ভীর্য ও চেতনাবিরোধী অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় গোয়েন্দা তথ্য ও নিরাপত্তা ঝুঁকি পর্যালোচনা করে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করতে হবে। গুজবের বিষয়ে সতর্ক থাকতে হবে। গুজব রটনাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে।

তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে নিবিড় মনিটরিংয়ের নির্দেশ দেন। একইসঙ্গে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে দেশের বড় বড় শহরে কেন্দ্রীয় শহীদ মিনার নজরদারির আওতায় আনার নির্দেশ দেন আইজিপি। পুলিশপ্রধান আশা প্রকাশ করে বলেন, অতীতের মতো এবারও দেশের সম্মানিত নাগরিকরা একুশে ফেব্রুয়ারি নির্বিঘ্নে নিরাপদে পালন করতে পারবেন।

এসময় পুলিশ হেডকোয়ার্টার্স প্রান্তে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম, অতিরিক্ত আইজিপি (লজিস্টিকস অ্যান্ড অ্যাসেট অ্যাকুইজিশন) মো. মাজহারুল ইসলাম এবং সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএনএ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ