23 C
আবহাওয়া
১:২৫ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে আবাসিক হোটেলে সাংবাদিকের মরদেহ

রাজধানীতে আবাসিক হোটেলে সাংবাদিকের মরদেহ


বিএনএ, ঢাকা : রাজধানীর মগবাজারের সিটি স্টার নামে আবাসিক হোটেল থেকে জাকির হোসেন আজাদী (৪২) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পেশায় তিনি সাংবাদিক ছিলেন বলে জানা গেছে।রোববার (১৫ অক্টোবর) দুপুরের দিকে এ ঘটনাটি ঘটে।

পরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।বিষয়টি নিশ্চিত করেন হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ আওলাদ হোসেন।

তিনি জানান, সংবাদ পেয়ে পুলিশ ওই হোটেলটির পাঁচ তলার ৫১৫ নম্বর কক্ষের দরজা ভেঙে বাথরুমের ফ্লোরে উপুড় হয়ে পড়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। জাকির হোসেন আজাদীর বাড়ি সাতক্ষীরা জেলায়। তিনি অবিবাহিত ছিলেন। পরিবারের সদস্যদের সঙ্গে তার তেমন যোগাযোগ নেই। তিনি ওই হোটেলে অনেক দিন ধরে থাকতেন।জাকির হোসেন সাংবাদিকতা পেশায় জড়িত ছিলেন।’ তবে কোনো গণমাধ্যমে তিনি কাজ করতেন তা নিশ্চিত করতে পারেনি সংশ্লিষ্ট থানার কর্মকর্তারা।

ওসি বলেন, ‘আমাদের ধারণা গত দুই দিন আগে বাথরুমে গিয়ে অসুস্থ হয়ে সেখানেই মারা যায় তিনি। পরে খবর পেয়ে আজকে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও তিনি জানান।’

বিএনএনিউজ/আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ