30 C
আবহাওয়া
১০:১০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বান্দরবান শহরে জলাবদ্ধতা দূরীকরণে সরকার কাজ করছে-মন্ত্রী বীর বাহাদুর

বান্দরবান শহরে জলাবদ্ধতা দূরীকরণে সরকার কাজ করছে-মন্ত্রী বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

বান্দরবান : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, বান্দরবানে জলাবদ্ধতা আর বন্যার পানিতে নিমজ্জিত হউক সেটা আর চাই না। বান্দরবানের গুরুত্বপূর্ণ এলাকায় জলাবদ্ধতার কারণে বন্যার সৃষ্টি যাতে না হয় সেজন্য আরসিসি ড্রেইন, পানির প্রবাহ ঠিক রেখে রাস্তাঘাট নির্মাণ করা হচ্ছে। এ লক্ষ্যে এলাকার নাগরিকদের সুযোগসুবিধা নিশ্চিত করার জন্য ৭ কোটি ৫৭ লাখ টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

মন্ত্রী শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে বান্দরবান পৌর এলাকায় বিভিন্ন ওয়ার্ডের উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আর সি সি রাস্তা, আর সি সি ড্রেইন, নদীর ঘাটে নামার সিঁড়ি নদীর পাড়ের আর সি সি রাস্তা, ড্রেইন, উজানী পাড়া বৌদ্ধ বিহারে উপাসিকাদের চেরাংঘর নির্মাণ ও রাস্তা কার্পেটিং কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মিরা, বান্দরবান পৌর মেয়র সামসুল ইসলাম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ