35 C
আবহাওয়া
৮:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে দ্রুতগতির মোটরসাইকেলে দুই কিশোরের মৃত্যু

ধামরাইয়ে দ্রুতগতির মোটরসাইকেলে দুই কিশোরের মৃত্যু

ধামরাইয়ে দ্রুতগতির মোটরসাইকেলে দুই কিশোরের মৃত্যু

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেলের উচ্চ গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সাথে ধাক্কা খেয়ে দুই কিশোর নিহত হয়েছে। গুরুত্র আহত অবস্থায় হাসপাতালে রয়েছে আরও এক মোটরসাইকেল আরোহী।শনিবার (১৫ মে) বেলা ১২ টার দিকে ধামরাইয়ের বাইশাকান্দা-ধানতারা শাখা সড়কের মন্ডলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, নিলফামারী জেলার বাসিন্দা মোঃ রহুল আমিনের ছেলে সাব্বির হোসনে সিয়াম (১৩)। তিনি ধামরাইয়ের নজরুল ইসলামের বাড়ির ভারাটিয়া। অপরজন ধামরাইয়ের কুমড়াইলের বাসিন্দা ইয়াহিয়ার ছেলে ইমরান (১৭)।আহত কিশোর ধামরাই উপজেলার কুমড়াইলের বাসিন্দা আইয়ুব আলমের ছেলে বাইজিদ (১৫)।

পুলিশ জানায়, বেলা ১২ টার দিকে ধামরাইয়ের বাইশাকান্দা এলাকা দিয়ে একই মোটরসাইকেল যোগে সাব্বিরসহ তারা তিনজন কুমড়াইল যাচ্ছিলো। এসময় সেই সড়কের মন্ডলবাড়ী এলাকা মোড় ঘুরতে গিয়ে গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সাথে ধাক্কা খেয়ে ঘটনা স্থলেই নিহত হয় সাব্বির। তার পেছনে থাকা বাইজিদ ও ইমরানকে আশঙ্কাজনক অবস্থায় সাভার এনাম মেডিকেলে ভর্তি করার পর ইমরান মারা যায়।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হেসেন বলেন, যারা গাড়িতে ছিলেন তারা সবাই কিশোর বয়সের। মোড় ঘুরতে গিয়ে গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সাথে ধাক্কা খায়৷ ঘটনা স্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ