31 C
আবহাওয়া
২:১১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » অন্যথায় অধিনায়ক হবেন লিটন দাস!

অন্যথায় অধিনায়ক হবেন লিটন দাস!

লিটন দাস।

চলতি মাসেই নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ রয়েছে বাংলাদেশের। সেই সিরিজকে সামনে রেখে অল্প কিছুদিন পরই অনুশীলন শুরু করবে বাংলাদেশ। সাকিবের অনুপস্থিতিতে সেই সিরিজে টাইগারদের অধিনায়ক কে হতে পারেন সে সম্পর্কে আভাস দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) পরিচালক তানভীর আহমেদ টিটু।

মঙ্গলবার (১৪ নভেম্বর) গণমাধ্যমের সাথে কথা বলেন বিসিবি পরিচালক টিটু। সেখানে সাম্প্রতিক বিষয়াদিসহ অধিনায়কত্ব ইস্যুতেও কথা বলেন তিনি।

বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ

ব্যর্থতায় ভরা বিশ্বকাপ মিশন শেষে বর্তমানে দেশে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। দীর্ঘ সময় বিশ্বকাপ নিয়ে ব্যস্ত থাকলেও খুব বেশি অবসরের সুযোগ নেই এখন তাদের। চলতি মাসেই নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ রয়েছে বাংলাদেশের। সেই সিরিজকে সামনে রেখে অল্প কিছুদিন পরই অনুশীলন শুরু করবে বাংলাদেশ।

বিসিবির এই পরিচালক জানান, যদি কোনো পরিবর্তন আর না আসে সাকিবের অনুপস্থিতিতে  নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে সহ-অধিনায়ক লিটন দাসই থাকবেন অধিনায়কত্বের দায়িত্ব।

তানভীর আহমেদ টিটু বলেন, ‘সাকিবের চোট আছে। পুরোপুরি সেরে না উঠার আগ পর্যন্ত সে খেলবে না। আমাদের এখন পর্যন্ত সহকারী অধিনায়ক হিসেবে লিটন কুমার দাস আছেন। যদি কোনো নতুন সিদ্ধান্ত না হয় তাহলে সে অধিনায়কের দায়িত্বে থাকবে। আর নতুন কেউ হলে সেটিও জানিয়ে দেয়া হবে।’

২৮ নভেম্বর ২০২৩ বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্ট সিলেটে শুরু হবে। দ্বিতীয় টেস্ট ৬ডিসেম্বর ঢাকার মিরপুরে।

বিএনএনিউজ,এসজিএন

 

Loading


শিরোনাম বিএনএ