38 C
আবহাওয়া
৬:৪৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ছয়টি গরু কোরবানি দেবেন পরীমনি

ছয়টি গরু কোরবানি দেবেন পরীমনি

পরীমনি

বিনোদন ডেস্ক:পরীমনি এবারও তার প্রিয় কর্মস্থল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) তে গরু কোরবানি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। গত পাঁচ বছরের ধারাবাহিকতা রক্ষা করে এবার ছয়টি গরু কোরবানি দেবেন বলে জানান ‘গ্ল্যামার গার্ল’খ্যাত এই চিত্রনায়িকা।

রঙিন পর্দায় শিল্পীদের অভিনয় দেখে দর্শক বিনোদিত হন। মনে হয়, রঙিন পর্দার মতোই তাদের বাস্তব জীবন। কিন্তু ক’জন শিল্পীর বাস্তব জীবন রঙিন? পর্দায় হাস্য-রসাত্মক দৃশ্যের আড়ালে অনেক শিল্পী-কলাকুশলী মানবেতর জীবন-যাপন করতে বাধ্য হন। বিষয়টি উপলব্ধি করে ২০১৬ সালে এফডিসিতে গরু কোরবানি দেওয়া শুরু করেন পরীমনি।

সেবার একটি গরু কোরবানি দেন তিনি। এবার কয়টি গরু কোরবানি দেবেন জানতে চাইলে পরীমনি বলেন, ‘গত পাঁচ বছর এফডিসিতে কোরবানি দিচ্ছি। এবার ছয় বছর হবে। তাই ছয়টি গরু কোরবানি দেব। আমার ইচ্ছে- প্রতিবছর একটি করে গরু বাড়াবো ইনশাআল্লাহ।’

‘কোরবানি ঈদ সব সময় নানু বাড়িতে করতাম। আমি জানতাম না চলচ্চিত্রের অনেক কলাকুশলী মানবেতর জীবন-যাপন করেন। জানার পর থেকে এফডিসিতে কোরবানি দেই। যারা কোরবানি দিতে পারেন না, তাদের জন্যই এই উদ্যোগ।’ জানান পরীমনি।

এই অভিনেত্রী এফডিসিকে দ্বিতীয় পরিবার মনে করেন। তিনি বলেন, ‘যতদিন বেঁচে থাকবো এফডিসিতে কোরবানি দেব।’ তবে এবার সতর্কতার সঙ্গে কোরবানি দেবেন; স্বাস্থ্যবিধি মেনে মাংস বিতরণ করবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, পরীমনির আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ২৪ অক্টোবর ১৯৯২ সালে সাতক্ষীরায় জন্ম গ্রহণ করেন। যিনি পরীমনি নামে অধিক পরিচিত, একজন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী। ছোটবেলায় মা সালমা সুলতানাকে ও বাবাকে হারানোর পর পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে। সেখান থেকেই তিনি তার মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শেষ করেন। সাতক্ষীরা সরকারি কলেজে বাংলা বিভাগে ব্যাচেলর অফ আর্টস (বিএ) (সম্মান) এ পড়াকালীন ২০১১ সালে ঢাকায় চলে আসেন এবং বুলবুল ললিতকলা একাডেমি (বাফা)য় নাচ শেখেন।

২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল প্রণয়ধর্মী আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী রক্ত ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ