33 C
আবহাওয়া
৮:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মুন্সিগঞ্জে বাবার সামনে ছেলে খুন

মুন্সিগঞ্জে বাবার সামনে ছেলে খুন

মুন্সিগঞ্জে বাবার সামনে ছেলে খুন

 

বিএনএ, ঢাকা: মুন্সিগঞ্জের মিরকাদিমে কাউন্সিলর বাবার সামনেই প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ গেছে কলেজপড়ুয়া সন্তান সম্রাট ঝলকের। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা না হলেও তিন জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৩ এপ্রিল) দুপুরে মিরকাদিম লঞ্চঘাটের ইজারার টাকা নিয়ে বাকবিতণ্ডায় বাবা লিটনের সামনেই মারধর ও কুপিয়ে হত্যা করা হয় ঝলককে। পরিবারের দাবি, পরিকল্পিতভাবেই খুন করা হয় তাকে।

পুলিশ জানায়, সম্প্রতি পৌরসভার মেয়র আব্দুস সালামের ছেলে মানিক মিরকাদিম ঘাটের ইজারা ডাক পেয়ে জিল্লুরকে দিয়ে টাকা উত্তোলন করছিল। এ নিয়ে কিছুদিন ধরেই লিটন ও জিল্লুর দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল।  লঞ্চঘাটে নৌযানে পণ্য ওঠা-নামার টাকা উঠানো আর আধিপত্য বিস্তার নিয়ে  এ হত্যাকাণ্ড।

পুলিশ জানায়, বুধবার দুপুরে ছেলে ঝলককে নিয়ে মিরকাদিম লঞ্চঘাট এলাকা যান কাউন্সিলর লিটন। সেখানে আগে থেকে উপস্থিত ছিল জিল্লুরসহ তার সহযোগী মুবিন, মাসুদ এবং আরও কয়েকজন।

এসময় ইজারার টাকা নিয়ে দুই গ্রুপের বাকবিতণ্ডা হলে জিল্লুর গ্রুপের লোকজন মারধর ও ছুরিকাঘাত করে ঝলককে। এতে গুরুতর আহত হলে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ