40 C
আবহাওয়া
৪:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে চালককে খুন করে অটোরিকসা ছিনতাই

ময়মনসিংহে চালককে খুন করে অটোরিকসা ছিনতাই

ময়মনসিংহে চালককে খুন করে অটোরিকসা ছিনতাই

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের শম্ভুগঞ্জে রুবেল মিয়া (৩২) নামে এক চালককে খুন করে ব্যাটারি চালিত অটোরিকসার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৩ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে নগরীর শম্ভুগঞ্জ বাজারের চান মিয়া পাম্প (খোকার কাঠগোলার পিছনে) থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রুবেল মিয়া সদর উপজেলারড় ৭ নং চর নিলক্ষিয়া রাঘবপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

নিহতের স্বজনদের বরাদ দিযে পুলিশ জানায়, নিহত রুবেল মিয়া প্রায় এক বছর যাবত ব্যাটারি চালিত অটোরিকসা চালিয়ে আসছে। সোমবার (১২ জুলাই) দুপুরের পর রুবেল মিয়া ব্যাটারি চালিত অটোরিকসা নিয়ে বের হয়। এর পর রাতে রুবেল বাড়িতে ফিরেনি। রাতে রুবেলের স্বজনরা অনেক খোঁজাখোঁজি করেও তার কোন সন্ধান পায়নি।

মঙ্গলবার সকালে শম্ভুগঞ্জ বাজারের চান মিয়া পাম্প (খোকার কাঠগোলার পিছনে) পানিতে লাশ পরে থাকতে দেখে স্থানীয় থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। এদিকে, মরদেহ পড়ে থাকার খবর পেয়ে নিহত রুবেল মিয়ার স্বজনরা রুবেলের মরদেহ শনাক্ত করে।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি-তদন্ত ফারুক হোসেন বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ধারণা করা হচ্ছে, অটো রিকসা ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করা হতে পারে। নিহতের মাথায় আঘাতের চিহৃ রয়েছে। তবে, ঘটনাস্থলে অটোরিকসাটি পাওয়া যায়নি বলেও জানান তিনি।

বিএনএনিউজ২৪/হামিমুর রহমান, আমিন

Loading


শিরোনাম বিএনএ