24 C
আবহাওয়া
১:১৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » স্বাস্থ্যবিধি না মানায় ১২ পথচারিকে জরিমানা

স্বাস্থ্যবিধি না মানায় ১২ পথচারিকে জরিমানা

জরিমানা ভ্রাম্যমাণ আদালতে

বিএনএ,চট্টগ্রাম: করোনা সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত কঠোর লকডাউনে স্বাস্থ্যবিধি না মেনে অপ্রয়োজনীয় ঘরের বাইরে বের ঘুরাঘুরি করাসহ বিভিন্ন অপরাধে ১২ পথচারিকে দেড় হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।সোমবার ( ১২ জুলাই) চট্টগ্রাম নগরীর ঈদগাঁ, নয়াবাজার বিশ্বরোড, হালিশহর রোড, সবুজবাগ, ফইল্ল্যাতলী বাজার, হালিশহর হাউজিং এস্টেট ও সরাইপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব জরিমানা করা হয়।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌসের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারিরা। ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহায়তা করে চট্টগ্রাম মেট্রােপলিটন পুলিশ (সিএমপি)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী জানান, নগরীর ঈদগাঁহ, নয়াবাজার বিশ্বরোড, হালিশহর রোডসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১২ পথচারিকে ১ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়। এই সময় নগরবাসীর মাঝে মাস্ক বিতরণ করা হয় এবং করোনাভাইরাস প্রতিরোধ কল্পে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করা হয়। করোনা সংক্রমণ রোধে চসিকের অভিযান ও সচেতনতামূলক কার্যক্রম চলমান থাকবে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ