31 C
আবহাওয়া
১১:৫৭ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বিকেএসপিতে যাওয়ার সময় আম্পায়ারদের ওপর হামলা

বিকেএসপিতে যাওয়ার সময় আম্পায়ারদের ওপর হামলা

বিকেএসপিতে যাওয়ার সময় আম্পায়ারদের ওপর হামলা

বিএনএ, সাভার : ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচ পরিচালনা করতে বিকেএসপির মাঠে যাওয়ার সময় আম্পায়ারদের ওপর হামলা হয়েছে। রোববার (১৩ জুন) সাভারের আশুলিয়ায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সাভারে যাওয়ার পথে আশুলিয়ায় আম্পায়ারদের মাইক্রোতে হামলা হয়। আম্পায়ারদের গাড়িতে আটকেও রাখা হয়েছিল বেশ কিছুক্ষণ। আজ  বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে ছিল দুটি ম্যাচ। ম্যাচগুলো শুরু হওয়ার কথা ছিল সকাল ৯টায়। সেক্ষেত্রে টস হওয়ার কথা সাড়ে ৮টায়। তবে নির্ধারিত সময়ে ম্যাচ তো হয়নি, টসও হয়নি।

তবে, এই ঘটনায় সাম্প্রতিক বিতর্কের কারণে নয়। এটি অনাকাঙ্ক্ষিত একটি ঘটনা। সড়ক অবরোধ করা সাভারের পোশাক শ্রমিকদের বাধার মুখে পড়ে আম্পায়ার ও ম্যাচ রেফারিদের বহনকারী বাস। শ্রমিকদের বিক্ষোভের সময় এমন ঘটনা ঘটে।

এ বিষয়ে বিকেএসপির পাবলিক রিলেশন অফিসার আশরাফুল বলেন, ‘সকালে ডিইপিজেড এর সামনে একটি কারখানায় শ্রমিকরা ইট পাটকেল মারে। বিকেএসপি যাওয়ার পথে আম্পায়ার ও খেলোয়াড়ের গাড়ি যানজটে আটকা পড়ে। শ্রমিকদের ছোড়া ইট এসময় আম্পায়ারের গাড়িতে এসে পড়ে। তাদের ওপর উদ্দেশ্যমূলক কোন হামলার ঘটনা ঘটেনি। বর্তমানে বিকেএসপির মাঠে খেলা চলছে।’

বিএনএনিউজ২৪/ ইমরান খান/আমিন

Loading


শিরোনাম বিএনএ