28 C
আবহাওয়া
৯:২৫ পূর্বাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্টান

ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্টান

ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্টান

চন্দনাইশ (চট্টগ্রাম):  চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার জাফরাবাদ ফাজিল মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে শনিবার( ১৩ এপ্রিল) সকালে ঈদ পুনর্মিলনী , ইছালে ছওয়াব ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্টান সঞ্চালনায় ছিলেন, পরিষদের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন তালুকদার ও মোহাম্মদ গিয়াস উদ্দিন। অনুষ্টানে সভাপতিত্ব করেন ,পরিষদের সভাপতি হাশিমপুর  মকবুলিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাও: হারুনুর রশিদ হেলালী।

প্রধান অতিথি ছিলেন, সংবর্ধিত ব্যাক্তিত্ব চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ ইউনুছ। সংবর্ধিত অন্যান্য অতিথিরা হলেন, মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও সাতকানিয়া সরকারী কলেজের অধ্যাপক মনছুরুল আলম, এতিমখানা পরিচালনা কমিটির সভাপতি নুরুল মোস্তফা, কাঞ্চনা আনোয়ারুল উলুম সিনিয়ার মাদ্রাসার প্রাক্তন অধ্যক্ষও মাদ্রাসার সাবেক ছাত্র মাও: মুহাম্মদ আবদুল হামিদ, সাবেক ছাত্র ও সোস্যাল ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ ফোরকান উল্লাহ, কালিপুর দরবারের পীর ও সাবেক ছাত্র মাও: জগলুল ইসলাম, সাতবাড়ীয়া হাফেজ নগর দরবারের পীর ও সাবেক ছাত্র মাও: সৈয়দ মোহাম্মদ শহিদুল আনোয়ার।

বক্তব্য রাখেন, মাদ্রাসা অধ্যক্ষ মাও: আবদুল গফুর রেজবী,পীরে তরিকত মাও: ইউছুফ বিন-নুরী, এডভোকেট মুহিব্বুর রহমান, অধ্যাপক মাও: নুরুচ্ছফা, অধ্যাপক মাও: হোছাইন রুমী, বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসার শিক্ষক মৌ: মুহাম্মদ মুছা আনছারী, মুহাম্মদ আলী কাজেমী, মাও : আবুবক্কর আজাদ, মাও:নুর হোছাইন ফারুকী,   ব্যবসায়ী জুনাইদুল হক, সেনা কর্মকর্তা মাও: জয়নাল আবেদীন, অধ্যক্ষ মাও: আবুল বশর, অধ্যাপক আবদুল্লাহ মোহাম্মদ বশর, সাংবাদিক  শিব্বির আহমদ রাশেদ,সরকারী মাধ্যমিক স্কুলের শিক্ষক আবদুল জলিল, মাও: মীর  মুহাম্মদ আরিফ, মাও: নুরুল ইসলাম,  মাও: ইউনুছ বাহারী, পরিষদের সাবেক   আহবায়ক ও পরিষদের সি:সহ-সভাপতি ব্যবসায়ী আবদুছ  ছবুর ,কোষাধ্যক্ষ এনামুল হক, চন্দনাইশ প্রেসক্লাবের প্রতিষ্টাতা মাও: মুজহেরুল কাদের,পরিষদের ও মাও: মুফিজুর রহমান প্রমুখ।

অনুষ্টানে ১৯ জন সাবেক শিক্ষক ও অধ্যক্ষ কে মরনোত্তর সম্মাননা প্রদান করা হয়। চট্টগ্রাম-১৪ আসনে নব নির্বাচিত এম,পি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো: নজরুল  ইসলাম চৌধুরীকে প্রতিমন্ত্রী নিযুক্ত করায় পরিষদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কে মোবারকবাদ জানানো হয়।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ