30 C
আবহাওয়া
৫:১৭ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » বাঁশখালীতে নিখোঁজ চীনা নাগরিকের মরদেহ উদ্ধার

বাঁশখালীতে নিখোঁজ চীনা নাগরিকের মরদেহ উদ্ধার

বাঁশখালীতে নিখোঁজ চীনা নাগরিকের মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম : এস আলম গ্রুপের কয়লা ভিত্তিক বিদ্যুৎকেন্দ্রের ভিতরে জলাশয় থেকে জিই কিংওয়েন (৫০) নামে এক চীনা নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল সাড়ে ৭ টার দিকে বাঁশখালী উপজেলার গণ্ডামারা এলাকায় অবস্থিত ওই বিদ্যুৎকেন্দ্র থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি তাপবিদ্যুৎকেন্দ্র নির্মাণের দায়িত্বপ্রাপ্ত প্রতিষ্ঠান মাউমিং কোম্পানির সহযোগী সিপিপি কোম্পানির অধীনে কর্মরত ছিলেন। ওই প্রকল্পে তিনি পাইপ মিস্ত্রি হিসাবে কাজ করতেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবীর জানান, বিদ্যুৎকেন্দ্রের ভিতরে বড় জলাশয় থেকে জিই কিংওয়েন নামে এক চীনা নাগরিকের মরদেহ সকাল সাড়ে ৭টার দিকে উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

উল্লেখ্য, বুধবার দুপুরে চীনা কর্মীটি খাবারের বিরতিতে বের হয়ে আর প্রতিষ্ঠানে ফিরেনি। বিদ্যুৎকেন্দ্রের পাশেই চীনা কর্মকর্তা-কর্মীদের থাকার জন্য ডরমেটরি রয়েছে। ওই শ্রমিক নিয়মিত মাছ ধরেন সাগরে। দুপুর আড়াইটার দিকে বিদ্যুৎকেন্দ্র কর্তৃপক্ষ বিষয়টি স্থানীয় পুলিশ ক্যাম্পে জানায়। এ ঘটনায় নিখোঁজের সাধারণ ডায়েরি করা হয়।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ