35 C
আবহাওয়া
২:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

বিএনএ, ঢাকা: রাজধানীর মহাখালী রেলগেটে ট্রেনের ধাক্কায় মো. মামুন (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ মে) রাত সাড়ে এগারোটার দিকে মহাখালী রেলগেটের সামনে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় এক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

মামুনকে হাসপাতালে নিয়ে আসা পথচারী রাকিব জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মহাখালী রেলগেটের একটু সামনে ট্রেনের ধাক্কায় মামুন নামের ব্যক্তিটি গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন। প্রথমে পরিচয় না পাওয়া গেলেও পরে তার পরিচয় পাওয়া যায়।

নিহত মামুনের বাবা মো. মাইনুদ্দিন মুঠোফোনে জানান, আমি একজন (অব.) সেনা সদস্য। আমার দুই ছেলে এক মেয়ের মধ্যে সে ছিল সবার বড়। সে গুলশান ২ আমিন মোহাম্মদ হাউজিংয়ে সিকিউরিটি গার্ডের চাকুরি করে। ঢাকা মেডিকেল থেকে ফোনে আমরা জানতে পারি যে- আমার ছেলে ট্রেনের ধাক্কায় মারা গেছে। আমরা ঢাকায় আসার প্রস্তুতি নিচ্ছি।

তিনি আরও জানান, মামুন বর্তমানে তিতুমীর কলেজের পাশে সিকিউরিটি গার্ডের ব্যারাকে থাকতো। আমাদের বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্মপাশায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি রেলওয়ে থানা পুলিশকে জানিয়েছি। প্রথমে ওই যুবকের পরিচয় পাওয়া না গেলেও পরে তার নাম পরিচয় পাওয়া যায়। খবর পেয়ে পরিবারের লোকজন ঢাকা মেডিক্যালের উদ্দেশ্যে রওনা করেছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ