28 C
আবহাওয়া
১০:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় নিহত ২

নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় নিহত ২

সংঘর্ষ

বিএনএ, নরসিংদী: ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরার উপজেলার দুর্গম চরাঞ্চল বাশগাড়ীতে দুই পক্ষের মধ্যে নির্বাচনী সহিংসতায় দুই যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে বাশগাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে। তবে সহিংসতায় হতাহত হলেও বাশগাড়ীতে ভোট গ্রহণ চলছে। নিহত একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন- সালাউদ্দিন মিয়া (৪৫) বাশগাড়ী গ্রামের হিকিম মিয়ার ছেলে। বাকি একজনের পরিচয় জানা যায়নি।

বাশগাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইউসুফ মিয়া বলেন, নির্বাচনী সহিংসতায় দুই যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তবে ওই ইউনিয়নে ভোট গ্রহণ চলছে।

এদিকে নরসিংদীর ১২টি ইউনিয়নে অন্যান্য কেন্দ্রগুলোতে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া এই ভোট গ্রহণ চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনী পরিবেশ নিয়ন্ত্রণে মাঠে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। জেলার নরসিংদী সদর ও রায়পুরা উপজেলার মোট ১২টি ইউনিয়নে চলছে এই ভোট গ্রহণ।

এর মধ্যে রায়পুরায় ১০ টি ও নরসিংদী সদরে ২টি ইউনিয়ন পরিষদের মোট ১১৫টি ভোটকেন্দ্রে ৫৩২টি ভোট কক্ষে ব্যালটের মাধ্যমে চলছে ভোট গ্রহণ। নির্বাচনে চেয়ারম্যানে পদে মোট ৬৪ জন, সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৫২জন ও সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ১৩১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ