26 C
আবহাওয়া
৯:১০ পূর্বাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » অস্ত্র মামলায় দুই ডাকাত দণ্ডিত

অস্ত্র মামলায় দুই ডাকাত দণ্ডিত

অস্ত্র মামলায় দুই ডাকাত দণ্ডিত

বিএনএ, চট্টগ্রাম : অবৈধভাবে অস্ত্র ও গুলি রাখার দায়ে মো. ইদ্রিস নামের এক আসামি ১০ বছর ও ইকবাল প্রকাশ সুমন নামে আরেক আসামিকে ৭ বছরের কারাদণ্ড দিয়েছেনেআদালত। বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে চট্টগ্রামের অতিরিক্ত চতুর্থ মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞা এই দণ্ডাদেশ দিয়েছেন।

এ সময় ইদ্রিস আদালতে উপস্থিত ছিলেন। ইকবাল প্রকাশ সুমন পলাতক রয়েছেন। দণ্ডিত ইদ্রিস চান্দগাঁও থানার পশ্চিম ফরিদা পাড়া ঝর্ণা কলোনির মৃত ইউসুফের ছেলে এবং ইকবাল প্রকাশ সুমন হাটহাজারীর পূর্বধলা মুরাদ তালুকদার বাড়ি নুরুল ইসলামের ছেলে।

চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মোহাম্মদ নোমান চৌধুরী বলেন, চান্দগাঁও থানার একটি অস্ত্র মামলায় ১০ জনের সাক্ষ্য গ্রহণ ও শেষে দুইজনের কারাদণ্ড দিয়েছেন আদালত। এদের মধ্যে মো. ইদ্রিসকে ১০ বছর ও ইকবালকে ৭ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

প্রসঙ্গত : ২০১৫ সালে ১৬ সেপ্টেম্বর রাত পৌনে ৩টার দিকে বহদ্দারহাট কাঁচা বাজার সড়কের ইব্রাহিম হাজী ও নাজির বাড়ির সামনে ডাকাতির উদ্দেশ্যে  জড়ো হয় একদল ডাকাত। এ সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ডাকাত দল। পুলিশও ডাকাতদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পরে মো. ইদ্রিস ও ইকবালকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় অস্ত্র, গুলি ও দা। এ ঘটনায় চান্দগাঁও থানার এসআই গোলাম মোহাম্মদ নাছির বাদি হয়ে চান্দগাঁও থানায় মামলা করেন।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ