35 C
আবহাওয়া
১২:২২ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মারা গেছেন সাবেক এমপি এনামুল হক জজ মিয়া

মারা গেছেন সাবেক এমপি এনামুল হক জজ মিয়া


বিএনএ, ময়মনসিংহ: বার্ধক্যজনিত কারণে ময়মনসিংহ গফরগাঁওয়ের সাবেক দুই বারের এমপি এনামুল হক জজ মিয়া মারা গেছেন (ইনা লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

বুধবার (১১ জানুয়ারি) ভোর রাতে সালটিয়া ইউনিয়নের পুকুরিয়া গ্রামে সরকারের দেয়া আশ্রয়ন প্রকল্পের ঘরে তিনি মারা যান। গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাবেক এমপি এনামুল হক জজ মিয়া বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার জানাযার নামাজের সময় এখনো নির্ধারণ করা হয়নি; সময় নির্ধারণ করা হলে জানানো হবে।

সূত্র জানায়, জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের পালিত মেয়ে নাজুকে ১৯৭২ সালে বিয়ে করেন এনামুল হক জজ। পরে ১৯৮৩ ও ১৯৮৬ সালে ময়মনসিংহ-১০ গফরগাঁও আসন থেকে জাতীয় পার্টির হয়ে দু’বার সংসদ সদস্য হন তিনি।

বর্তমানে তিনি তৃতীয় স্ত্রী রুমার সঙ্গে ১০ বছরের ছেলে নুরে এলাহীকে নিয়ে আশ্রয়ন প্রকল্পের ঘরে বসবাস করতেন। প্রথম স্ত্রী নাজু এক মেয়েকে নিয়ে আমেরিকায় থাকেন। দ্বিতীয় স্ত্রী নাছিমা হক ঢাকার পুরানা পল্টন ও মিরপুর কাজী পাড়ায় দুই সন্তান নিয়ে দুটি বাড়িতে থাকেন।

বিএনএ/হামিমুর,এমএফ

Loading


শিরোনাম বিএনএ