39 C
আবহাওয়া
৩:০৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর আগমনে নিরাপত্তার চাদরে ময়মনসিংহ

প্রধানমন্ত্রীর আগমনে নিরাপত্তার চাদরে ময়মনসিংহ

প্রধানমন্ত্রীর আগমনে নিরাপত্তার চাদরে ময়মনসিংহ

বিএনএ,ময়মনসিংহ: আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহে আসছেন। ওইদিন বিকালে নগরীর সার্কিট হাউজ ময়দানে জনসভায় ভাষণ দেবেন তিনি। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কয়েক স্তরের নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে। নগরীর প্রতি মোড়ে মোড়ে পুলিশ, র‍্যাব ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) মহানগরীর শিকারীকান্দা, মাসকান্দা বাসস্টেশন, চরপাড়া মোড়, রেলওয়ে স্টেশন, টাউন হল, কাঁচিঝুঁলি, গাঙ্গিনারপার মোড়, শম্ভুগঞ্জ, পাটগোদাম ব্রীজ মোড়, চাইনামোড়, নতুন বাজার, টাঙ্গাইল বাসস্ট্যান্ড, ত্রিশাল বাসস্টেশন, দিগাকান্দাসহ নগরীর মোড়ে মোড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে।
প্রধানমন্ত্রীর আগমনে নিরাপত্তার চাদরে ময়মনসিংহ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে ময়মনসিংহের সর্বত্রই এখন সাজ সাজ রব। ব্যানার-ফেস্টুন, বিলবোর্ড আর সুদৃশ্য তোরণে ছেয়ে গেছে নগরীর প্রতিটি সড়ক অলিগলি রাজপথ। আশা করা হচ্ছে সার্কিট হাউজ ময়দানে বিভাগীয় সমাবেশে ১২ লাখ মানুষ উপস্থিতি হবেন। ইতিমধ্যেই মঞ্চ প্রস্তুত করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ময়মনসিংহবাসী।
প্রধানমন্ত্রীর আগমনে নিরাপত্তার চাদরে ময়মনসিংহ

জেলা পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঞা বলেন, নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কয়েক ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সাদা পোশাকে নজরদারি বাড়ানো হয়েছে। জনসভার দিন শহরজুড়ে তিন হাজার পুলিশ মোতায়েন করা হবে। সাথে আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরাও নিয়োজিত থাকবেন।

র‍্যাব-১৪’ সিইও মো. মুহিবুল ইসলাম খান বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে উপলক্ষে র‍্যাবের কয়েক শতাধিক সদস্য মোতায়েন করা হয়েছে। যে কোন পরিস্থিতি মোকাবেলায় র‍্যাব প্রস্তুত রয়েছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ