33 C
আবহাওয়া
৮:১৯ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নদীতে ভেসে উঠলো গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক

নদীতে ভেসে উঠলো গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক

ঈদগাঁও থানা

বিএনএ,কক্সবাজার : কক্সবাজারের ঈদগাঁও দরগাহ পাড়া ব্রিজের খাল থেকে ফাতেমা আক্তার নামে গৃহবধূর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই এলাকার আব্দুল আমিনের মেয়ে। শুক্রবার (১০ মার্চ) বিকাল ৩ টার দিকে ওই মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী আবু তাহের পলাতক রয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর নাসি খালে বোরকা পরিহিত মহিলার মরদেহ দেখতে পায় পথচারিরা। খবরটি তাৎক্ষণিক চারিদিকে ছড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে মরদেহটি টি উদ্ধার করে। পরিবারের দাবি ফাতেমাকে হত্যা করা হয়েছে।

নিহত ফাতেমা আক্তারের ভাই মিজানুর রহমান জানান, শবে বরাতের আগের দিন ফাতেমাকে লোহার রড ও বৈদ্যুতিক তার দিয়ে মারধর করে স্বামী আবু তাহের।

৮ মার্চ বিকাল ৩ টার পর থেকে ফাতেমা নিখোঁজ ছিল। আত্মীয় স্বজনসহ সম্ভাব্য অনেক জায়গায় খোঁজাখুঁজির পরও ফাতেমার সন্ধান পাওয়া যায়নি। অবশেষে আজ মরদেহের সন্ধান পেল পরিবার।

ঈদগাঁও থানা পুলিশের ওসি মোহাম্মদ গোলাম কবির জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এখনো রহস্য জানা যায়নি। বিস্তারিত অনুসন্ধানপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্বামী আবু তাহেরের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার।

বিএনএ/ শাহীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ