31 C
আবহাওয়া
২:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজনীতিবিদদের অনৈক্যের কারণে গণতন্ত্র ধ্বংসের পথে : লিংকন

রাজনীতিবিদদের অনৈক্যের কারণে গণতন্ত্র ধ্বংসের পথে : লিংকন

রাজনীতিবিদদের অনৈক্যের কারণে গণতন্ত্র ধ্বংসের পথে : লিংকন

বিএনএ রিপোর্ট :  জাতীয় পার্টি (জাফর) মহাসচিব আহসান হাবিব লিংকন বলেছেন, দেশের রাজনৈতিক দল ও রাজনীতিবিদদের অনৈক্যের কারণে গণতন্ত্র আজ ধ্বংসের পথে। পাশাপাশি আজ গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোও মুমূর্ষ অবস্থায় রয়েছে। রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলো আজ লুটেরাদের আখড়ায় পরিণত হয়েছে।

বুধবার(১০ফেব্রুয়ারি) পুরানা পল্টনে জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে পার্টির মহানগর শাখার বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। লিংকন বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তিতে দেশ চলছে মিডনাইট ভোটে নির্বাচিত সরকারের অধীনে। অদক্ষ, অযোগ্য, দাম্ভিক, দুর্নীতিবাজ আমলাদের অধীনে আজ সৎ, যোগ্য ও দক্ষ আমলারা অসহায়। স্থানীয় সরকারের প্রতিষ্ঠানগুলোতেও আমলাদের দৌরাত্ম্যে জনপ্রতিনিধিরা কোনঠাসা।

তিনি বলেন, আওয়ামী লীগের সৎ এবং দেশপ্রমিক কর্মীরাও দুর্নীতিবাজ হাইব্রিড সিন্ডিকেটের কাছে অসহায়। পাশাপাশি বিরোধীদলের লাখ লাখ নেতাকর্মী গায়েবি মিথ্যা মামলায় আসামী হয়ে মানবেতর জীবন-যাপন করছে। দেশ চলছে আমলাদের শাসনে। রাজনীতির ময়দানে রাজনীতিবিদরা পরাজিত। যার কারণে আন্দোলনের মাধ্যমে এখনও দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি মেলেনি।

তিনি স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের সম্মানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী করে সকল গায়েবী মিথ্যা মামলা প্রত্যাহারের আহ্বান জানান।

হান্নান খান বাবুলের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন পার্টির ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম, আব্দুল বারেক, যুগ্ম মহাসচিব এএসএম শামীম, কাজী মো. নজরুল, মহসিন সরকার, গোলাম মোস্তফা, গাজী ওমর ফারুক, আনোয়ার হোসেন, লোকমান হোসেন, রাশেদুল ইসলাম প্রমুখ।

Loading


শিরোনাম বিএনএ