27 C
আবহাওয়া
৬:৪৯ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

বিএনএ ডেস্ক: লালমনিরহাটের আদিতমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। ভারত থেকে গরু আনার সময় তাদের গুলি করা হয় বলে জানা গেছে।

বুধবার (৯ নভেম্বর) ভোর আড়াইটার দিকে আদিতমারীর মহিষতুলি সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন আয়নাল হক ও ওয়েজকরনী। এদের মধ্যে আয়নাল আদিতমারী উপজেলার মহিষতুলি সীমান্ত এলাকার ঝারিজঝার গ্রামের মো. সাদেক আলীর ছেলে, আর ওয়েজকরনী একই এলাকার ছানোয়ার হোসেনের ছেলে।

লালমনিরহাট ১৫-বিজিবির নায়েক সুবেদার মো. সফিও জানান, আদিতমারী উপজেলার মহিষতুলি সীমান্ত দিয়ে কয়েকজন ভারতের মেইন ৯২১ এর ৬ নম্বর সাব পিলারের কাছে গরু আনতে যান। এ সময় বিএসএফের কৈমারী ক্যাম্পের টহল দল গুলি করলে ঘটনাস্থলেই আয়নাল হক ও ওয়েজকরনী প্রাণ হারান।

আয়নাল হকের বাবা মো. সাদেক আলী জানান, আমার ছেলে রাতে বাজার থেকে এসে খাওয়া-দাওয়া শেষে শুয়ে পড়ে। কিন্তু রাত ৩টার দিকে বাড়ির দরজায় কে যেন ধাক্কা দিচ্ছিল। তখন শব্দ শুনে বের হয়ে দেখি আমার ছেলে মাটিতে পড়ে আছে। দেখি ওর ডান হাতের কবজির ওপর গুলির চিহ্ন।

ওয়েজকরনীর বাবা ছানোয়ার হোসেন বলেন, রাতে তার ছেলের মাথায় গুলি করে মেরেছে বিএসএফ। আমি কার কাছে বিচার চাইবো?

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তারুল ইসলাম বলেন, দুইজন গুলিতে মারা গেছেন জানতে পেরে আমরা মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এটি তদন্তাধীন বিষয়, তদন্তে জানা যাবে কী হয়েছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ