36 C
আবহাওয়া
১০:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ভিআইপিদের চলাচল নিয়ন্ত্রণে কঠোর হতে হবে: ওবায়দুল কাদের

ভিআইপিদের চলাচল নিয়ন্ত্রণে কঠোর হতে হবে: ওবায়দুল কাদের

ভিআইপিদের চলাচল নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হতে বললেন মন্ত্রী

বিএনএ: সড়কে ভিআইপিদের নিয়ম না মেনে চলাচলে ভোগান্তি সৃষ্টি হয় বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ অবস্থায় আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

রোববার (৯ এপ্রিল) ঈদুল ফিতর উপলক্ষে সড়কপথে যাতায়াত নিরাপদ এবং নির্বিঘ্ন করতে এক প্রস্তুতিমূলক সভায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘ভিআইপিদের গাড়ি নিয়ম না মেনে উল্টোপথে চলাচল করে। এতে জনভোগান্তির সৃষ্টি হয়। অবস্থার পরিবর্তনে আইনশৃঙ্খলা বাহিনীকে এ বিষয়ে পদক্ষেপ নিয়ে উদাহরণ তৈরি করতে হবে।’

এ সময় মোটরসাইকেলে চড়ে রাস্তায় ক্ষমতাসীন দলের ক্ষমতা দেখালে পদক্ষেপ নেয়ার নির্দেশও দেন মন্ত্রী। বৈঠকে ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষের যাত্রাপথে ভোগান্তি দূর করতে না পারায় দুঃখ প্রকাশ করেন মন্ত্রী।

তিনি বলেন, সড়কপথে ও পরিবহনে শৃঙ্খলাজনিত ঘাটতি রয়ে গেছে। আরও সিক্স-ফোর লেনের রাস্তা করার পরিকল্পনা সরকারের আছে। তবে, শৃঙ্খলা নিয়ে আসাটাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

গাজীপুরের বাস র‌্যাপিড ট্রানজিট মানুষকে ভোগান্তিতে ফেলছে। এ সড়কটি ঈদের আগে যানজটমুক্ত রাখতে এবং উত্তরাঞ্চলের দিকে বিশেষ নজর দেয়ার নির্দেশনা দেন সেতুমন্ত্রী।

বিএনএ নিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ