31 C
আবহাওয়া
১:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা!

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা!

সোহাগ খন্দকার (পাখি)

বিএনএ ডেস্ক  : ‘ভালো থাকুক সেসব মানুষ, যারা শুধু নিজেকে নিয়ে ব্যস্ত থাকে। যার কাছে অন্যের গুরুত্ব নাই বললেই চলে’, ‘যদি কেউ আমার উপর কষ্ট নিয়ে থাকেন, আল্লাহর দোহাই মাফ করে দিবেন’, ‘জীবনের কাছে হার মেনে গেলাম। আমি আর পারলাম না,’ এবং ‘একটা মানুষ জীবনের কাছে যখন হেরে যায়, তখন আর করার কিছু থাকে না।’

আত্মহত্যার আগে ফেসবুকে এ ভাবে স্ট্যাটাস দিয়েছিল সোহাগ। নীলফামারীর সৈয়দপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক শিক্ষার্থী সোহাগ খন্দকার (পাখি) শনিবার (৯ এপ্রিল) ভোরের দিকে শহরের কয়ানিজ পাড়ার নিজ শোয়ার ঘরে সিলিং ফ্যানে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। তিনি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মুর্তজার ছেলে।

এলাকাবাসী জানান, সোহাগ খন্দকার রাবির চারুকলা অনুষদের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের (১৫তম ব্যাচ) প্রাচ্যকলা ডিসিপ্লিনের সাবেক শিক্ষার্থী।

স্ট্যাটাস দেখে স্থানীয়রা তার বাসায় এসে তাকে ডাকাডাকির পর কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তার কক্ষে প্রবেশ করে এবং তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ