24 C
আবহাওয়া
৩:৩১ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ঠাকুরগাঁও থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

বিএনএ,ঠাকুরগাঁও:ঠাকুরগাঁও সদর উপজেলা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি)দুপুরে উপজেলার আকচা কাজীপাড়া এলাকার পৃথক দুটি স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।নিহত দম্পতি হলেন-সাইজুল ইসলাম (৪০) ও আসমা বেগম (৩৫)।তাদের বাড়ি ঠাকুরগাঁও পৌর এলাকার ১০ নম্বর ওয়ার্ডের আকচা কাজীপাড়া এলাকায়।

পুলিশের দাবি,স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামী বিষ খেয়ে মারা গেছেন।ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ, পিবিআই, ক্রাইম সিনের তিনটি ইউনিট কাজ করছে।

জানা গেছে,সদর উপজেলার আকচা ইউনিয়নের কাজিপাড়া গ্রামের বাসিন্দা সাইদুল ইসলাম মরদেহ সদরের বরুনাগাঁও এলাকায় টাংগন নদীর পাড়ে দেখতে পান স্থানীয়রা।পরে তারা জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানালে দুপুরে সাইজুল ইসলামের মরদেহ উদ্ধার করে পুলিশ।পরে পুলিশের কাছে খবর আসে, সাইজুলের মরদেহের এক কিলোমিটার দূরে টাংগন নদের পূর্ব পাড়ে এক নারীর গলাকাটা মরদেহ পড়ে আছে। মরদেহটি সাইজুল ইসলামের স্ত্রী আসমা বেগমের বলে শনাক্ত করেন স্থানীয় লোকজন।তাদের মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন এলাকাবাসী।এ ধরনের ঘটনা যেন আর না ঘটে সে বিষয়ে আইনশৃংখলা বাহিনীকে মুল রহস্য উদঘাটনের দাবি জানান তারা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তানভিরুল ইসলাম জানান, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ, পিবিআই, ক্রাইম সিনের সদস্যরা কাজ করছে।কারা এর পেছনে জড়িত তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ