26 C
আবহাওয়া
১১:৩২ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

বিএনএ চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর উপজেলায় নিহত জেসমিন খাতুন (৩৮) নামে এক  প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার নতুন যাদবপুর গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে ওই নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

জেসমিনের ননদ রাশিদা খাতুন বলেন, তার ভাই হাবিবুর ১৭ বছর ধরে কুয়েত প্রবাসী। তার দুই সন্তান রয়েছে। প্রথম সন্তান তাসমিন হোসেনের ২২ দিন আগে বিয়ে হয়েছে। দ্বিতীয় সন্তান আজমির হক স্থানীয় স্কুলে প্রথম শ্রেণিতে পড়ে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাতে আজমির তার ফুফু রাশিদার কাছে ছিল। জেসমিন বাড়িতে একা ঘুমিয়ে ছিলেন। রাত দুইটায় তার চিৎকারে ঘুম ভাঙে । দ্রুত সেখানে গিয়ে ঘরের দরজা বন্ধ পান তিনি। পরে সিঁড়ি দিয়ে ঘরে ঢুকে জেসমিনের রক্তাক্ত দেহ দেখতে পান।

নিহত জেসমিনের বাবার বাড়ি ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার কেসমত ঘোড়াগাছা গ্রামে।  তার ভাই আবদুর রউফ বলেন, তার ভগ্নিপতি হাবিবুর রহমান দীর্ঘদিন প্রবাসে থাকেন। এ সুযোগে প্রতিবেশী এক ব্যক্তি জেসমিনকে নানাভাবে উত্ত্যক্ত করতেন বলে তারা জানতে পেরেছে।

স্থানীয় সরোজগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক নিখিল চন্দ্র অধিকারী সংবাদ মাধ্যমকে বলেন, পুলিশ ফাঁড়ির পরিদর্শক নিখিল চন্দ্র অধিকারী গণমাধ্যমকে বলেন, রাত দুইটায় তারা স্থানীয় কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে বিষয়টি জানতে পারেন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। বাড়িটির মূল ফটক ও ঘরের কলাপসিবল গেট বন্ধ ছিল। ওই গৃহবধূর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন তারা। তার গলায় তখনো ছুরি গেঁথে ছিল। নিহতের গলার নিচে ও বাঁ পাশে এবং বাঁ হাত ও ঘাড়ের একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। সারা শরীরে রয়েছে রক্তের ছোপ ছোপ দাগ। তাকে এলোপাতাড়ি কোপানো হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জজান, এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে প্রতিবেশী এক ব্যক্তির সম্পৃক্ততার বিষয়টি অনেকটাই পরিষ্কার। জড়িত অন্যদের ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ