29 C
আবহাওয়া
৭:৪৩ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি চলাচল বন্ধ

দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি চলাচল বন্ধ

পাটুরিয়া

বিএনএ, মানিকগঞ্জ: দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে আবারও ফেরি চলাচল বন্ধ রেখেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ফেরি চলাচল বন্ধ থাকায় রাজবাড়ীর দৌলতদিয়া প্রান্তে আটকা পড়েছে শতাধিক ছোট গাড়ি ও মোটরসাইকেল। শনিবার (৮ মে) ভোর ৬টা থেকে ফেরি চলাচল বন্ধ রেখেছে বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া শাখার সহকারী মহাব্যবস্থাপক ফিরোজ শেখ।

সরেজমিনে দেখা যায়, টিকিট কাউন্টার বন্ধ রয়েছে, টিকিট কাউন্টারে ভিড় করে আছে প্রাইভেটকার, অ্যাম্বুলেন্স। নদী পারের অপেক্ষায় রয়েছে প্রায় ৫ শতাধিক ছোট গাড়ি ও মোটরসাইকেল। ভোর থেকেই অপেক্ষা করছেন তারা। কিন্তু ফেরি চলাচল বন্ধ থাকায় তারা টিকিট কাউন্টারের সামনে, টার্মিনাল ও পল্টুনের সামনে অপেক্ষা করছে। এ সময় দেখা যায় ৫নং ফেরি ঘাটে আটকা পড়ে আছে অনেকগুলো অ্যাম্বুলেন্স।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া শাখার সহকারী মহাব্যবস্থাপক ফিরোজ শেখ বলেন, সরকার ঘোষিত নির্দেশ অনুযায়ী আমরা ফেরি চলাচল বন্ধ রেখেছি। আজ শনিবার ভোর ৬টা থেকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরি চলাচল বন্ধ। তবে জরুরি সেবা দেওয়া অব্যাহত থাকবে। সন্ধ্যা ৬টা থেকে  পণ্যবাহী ট্রাক পারাপার করা হবে। দৌলতদিয়া ঘাটে ৯টি ফেরি নোঙর করে আছে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ