29 C
আবহাওয়া
৬:৪১ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

কুপিয়ে হত্যা

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের গফরগাঁওয়ে হত্যা মামলার আসামি নয়ন (২৯) নামে এক সন্ত্রাসীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১০ টার দিকে সালটিয়া ইউনিয়নের ভালুকা-গফরগাঁও সড়কের হাটুরিয়া নামক স্থানে এই ঘটনা ঘটে।

নিহত নয়ন উপজেলার রাওনা ইউনিয়নের নামা ধোপাঘাট এলাকার মৃত শহর আলী মেম্বারের ছেলে।

গফরগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহাঙ্গীর আলম মুন্না বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, উপজেলার সালটিয়া ইউনিয়নের ভালুকা-গফরগাঁও সড়কের হাটুরিয়া নামক স্থানে দুর্বৃত্তরা নয়নকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা নয়নকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

ধোপঘাট এলাকার বাসিন্দারা জানায়, নয়ন এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়াত। গত ২০২০ সালে রাওনার হুমায়ুন কবীর হত্যা মামলার আসামি। মাস তিনেক আগে জামিনে ছাড়া পেয়ে এলাকায় এসব করছিল। চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়াত বলে প্রতিপক্ষের লোকজন রাতের আঁধারে হামলা করে।

জহিরুল হক মুন্না বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নয়ন হত্যাসহ একাধিক মামলার আসামি। কে বা কারা হামলা চালিয়েছে তা জানার চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বিএনএনিউজ/হামিমুর রহমান/এইচ.এম।/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ