36 C
আবহাওয়া
২:০৮ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতুতে বিশ্বকাপের ফটোসেশন

পদ্মা সেতুতে বিশ্বকাপের ফটোসেশন


বিএনএ, স্পোর্টস ডেস্ক: আগামী অক্টোবরে মাঠে গড়াচ্ছে ওয়ানডে বিশ্বকাপ। তার আগে গোটা বিশ্বে ঘুরছে বিশ্বকাপের ট্রফি। তিনদিনের সফরে বাংলাদেশেও এসেছে বিশ্বকাপের ট্রফি। রোববার (৬ আগস্ট) মধ্যরাতে বাংলাদেশে পৌঁছায় বিশ্বকাপ ট্রফি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, সোমবার পদ্মা সেতুতে ফটোসেশন করা হবে বিশ্বকাপ ট্রফির।

সোমবার (৭ আগস্ট) বিকাল ৩টার দিকে হেলিকপ্টারে করে আইসিসি বিশ্বকাপ ট্রফি পদ্মা সেতুর মাওয়া প্রান্তের পদ্মা সেতু প্রকল্পের ১ নম্বর সার্ভিস এরিয়াতে নেয়ার কথা ছিল। তবে বৈরী আবহাওয়ার কারণে সড়কপথে বিকাল সাড়ে ৪টার দিকে ট্রফি নিয়ে আসা হয় পদ্মা সেতুর ১ নম্বর পিলার সংলগ্ন এলাকায়।

সেখানে প্রমত্তা পদ্মার তীরে স্বপ্নের পদ্মা সেতুকে ঘিরে চলে আন্তর্জাতিক ক্রিকেটে বিশ্বকাপের অফিশিয়াল ফটোসেশন। সেখানে আইসিসি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় পদ্মা সেতুর মাওয়া প্রান্ত উৎসবের আমেজ বিরাজ করে।

এরপর মঙ্গলবার ( ৮ আগস্ট) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সকাল ৯টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত জাতীয় দল, নারী জাতীয় দল, সাবেক-বর্তমান ক্রিকেটার, ক্রিকেট সংশ্লিষ্ট কর্মকর্তা, আয়োজক ও মিডিয়ার জন্য উন্মুক্ত থাকবে ট্রফি।

৯ আগস্ট রাজধানীর একটি শপিংমলে সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত সাধারণ জনগণরা দেখার সুযোগ পাবেন বিশ্বকাপের ট্রফি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ