29 C
আবহাওয়া
৬:৪২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে ২জন কারাগারে

চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে ২জন কারাগারে

চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে ২জন কারাগারে

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের মোহরা এলাকায় এক পোশাককর্মী কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৭ মে) চট্টগ্রাম মহানগর হাকিম আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শনিবার (৬ মে) রাতে নগরের চান্দগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে। শনিবার সকালে মোহরা এলাকায় ধর্ষিত হন কিশোরী।

অভিযোগ পেয়ে পুলিশ মো. হাসান ও ইব্রাহিম খলিল মিলন নামে দুই যুবককে গ্রেপ্তার করে।

চান্দগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) মনিবুর রহমান জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে কিশোরী বাসা থেকে বের হয়ে হেঁটে পোশাক কারখানায় যাচ্ছিলেন। মোহরা এলাকার কবির টাওয়ারের পেছনে তার পথরোধ করে হাসান ও মিলন। তাকে একটি ইজিবাইকে তুলে স্থানীয় রায়হান বিল্ডিংয়ের নিচতলায় ব্যাচেলর বাসার পাশে একটি খালি কক্ষে নিয়ে যায়। সেখানে মিলনের সহযোগিতায় হাসান তাকে ধর্ষণ করে।

এরপর সকাল ৯টার দিকে ছাড়া পেয়ে ওই কিশোরী কাঁদতে কাঁদতে বাসায় যায়। রাতে থানায় এসে এ বিষয়ে অভিযোগ করে। রাতে অভিযান চালিয়ে দু’জনকে গ্রেপ্তার করা হয়। ভিকটিম কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্পট ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানান, অভিযুক্ত হাসান কবির টাওয়ারের পাশে একটি মোবাইল রিচার্জের দোকানের চাকরি করেন। আর মিলন বখাটে। হাসান কক্সবাজারের বাসিন্দা এবং মিলনের বাড়ি কুমিল্লায়। তারা নগরের মোহরা এলাকায় বসবাস করতেন।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ